ঢাকা, শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন
পুলিশের সঙ্গে পরকীয়ায় মত্ত স্ত্রী! হোটেলের দরজা খুলতেই চমকে উঠলেন আর্মি অফিসার
এনবিএস ওয়েবডেস্ক :

পুলিশের সঙ্গে পরকীয়ায় মত্ত স্ত্রী! হোটেলের দরজা খুলতেই চমকে উঠলেন আর্মি অফিসার

 হোটেলের ঘরে পরকীয়ায় মত্ত স্ত্রী আর তাঁর প্রেমিককে হাতেনাতে ধরলেন আর্মি অফিসার। চলল মারপিটও। যেন একেবারে সিনেমার দৃশ্য।

সেনাবহিনীর চাকরি। বছরের বেশিরভাগ সময়েই বাড়ির বাইরে দিন কাটে। পরিবারের সঙ্গে সময় কাটানোর মতো সময় পান না বললেই চলে। আর সেই নিঃসঙ্গতার সুযোগকেই কাজে লাগিয়েছেন আর্মি অফিসারের স্ত্রী। পরকীয়ায় মজেছেন আরেক পুলিশ কর্মীর সঙ্গে। এমনকি সামিল হয়েছেন মধুচক্রের আসরেও।


মেদিনীপুরের ডাকবাংলো রোডের এভারগ্রীন লজে রোজ নিয়ম করে বসত এই মধুচক্রের আসর। শরীরী চাহিদা মেটাতে সেখানেই যেতেন ইন্ডিয়ান আর্মির সেন্ট্রাল ডিফেন্স অফিসারের স্ত্রী। তিনি নিজে আবার পুলিশের মহিলা কনস্টেবলও বটে। বেশ কয়েকদিন ধরেই এক পুলিশকর্মীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তাঁর সঙ্গে এভারগ্রীন লজের মধুচক্রের আসরে গিয়ে শুক্রবার হাতে নাতে ধরা পড়লেন ওই মহিলা। তাও আবার নিজের স্বামীর হাতেই।


জানা গেছে, ওই আর্মি অফিসার নিজে রীতিমতো গোয়েন্দাগিরি করে স্ত্রীর কীর্তি ফাঁস করেছেন। স্ত্রীর পিছু নিয়ে তিনি হাজির হয়েছেন এভারগ্রীন লজে। তাঁর দৌলতেই কোতোয়ালী থানার পুলিশ মধুচক্রের পর্দাফাঁস করেছে। গ্রেফতার হয়েছেন লজ মালিক-সহ আরও বেশ কয়েকজন যুবক যুবতী। নিস্তার পান নি মহিলা কনস্টেবলের পুলিশ প্রেমিকও।

স্ত্রীর পিছু নিয়ে এভারগ্রীন লজে পৌঁছে বন্ধ দরজায় ধাক্কা মারেন আর্মি অফিসার। দরজা খুলতেই মাথায় বাজ পড়ে তাঁর। নিজের স্ত্রীকে পরপুরুষের সঙ্গে নগ্ন অবস্থায় দেখতে পান তিনি। সঙ্গে সঙ্গে শুরু হয় মারধর। বেধড়ক মারতে শুরু করেন স্ত্রীর প্রেমিককে। এরই মাঝে আবার সুযোগ বুঝে লজ থেকে কেটে পড়েন ওই মহিলা। এলাকার মানুষ পৌঁছে মারধর থামান। পুলিশ গিয়ে হাতকড়া পরায় প্রেমিকের হাতে।

এভারগ্রীন লজের এই মধুচক্রের আসর নিয়ে বিরক্ত স্থানীয়রাও। তাঁদের অনুযোগ, দীর্ঘদিন ধরে এর বিরুদ্ধে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। কেউ কোনও ব্যবস্থা নেয়নি। এর ফলে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে।

পরকীয়ার জেরে দীর্ঘদিন ধরেই আর্মি অফিসারের সংসারে অশান্তি লেগে ছিল। এদিন তার রহস্য ফাঁস হল। সেই সঙ্গে মিলল বড়সড় মধুচক্রের হদিশও। আর্মি অফিসারের এই গোয়েন্দাগিরিতে খুশি স্থানীয়রা।  ​খবর দ্য ওয়ালের /এনবিএস/২০২১/একে
 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: