ঢাকা, সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন
সিংড়া থেকে প্রায় ৩৭ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক
এনবিএস ওয়েবডেস্ক :

সিংড়া থেকে প্রায় ৩৭ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক

সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, এর একটি অপারেশন দল শুক্রবার (১৩ আগষ্ট) ভোরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোরের সিংড়া ডাক বাংলো মোড় এলাকায় অভিযান চালিয়ে ৩৬ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।  

র‍্যাব এর প্রেস নোট থেকে জানা যায়, বগুড়া-নাটোর মহাসড়কের সিংড়ার ডাক বাংলা মোড়ে চেকপোষ্ট পরিচালনাকালে কোম্পানী অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরীর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আটককৃত কাভার্ড ভ্যানের কন্টেইনারের ভিতর হইতে শুকনো গাঁজা ৩৬ কেজি ৯০০ গ্রাম (যার অনুমানিক মূল্য ১১ লক্ষ ৭ হাজার টাকা), ৪টি মোবাইল সেট, ৭টি সিমকার্ড, মাদক বিক্রয়লব্ধ নগদ ৭ হাজার ৭শত টাকা, কাভার্ড ভ্যান সহ চালক গাজীপুর পশ্চিম বিলাসপুর গ্রামের দুলাল সরদারের ছেলে নাঈম সরকার (২৩),  দিনাজপুর ফুলবাড়ি কুরুষা ফেরষা গ্রামের আমিনুল ইসলামেরর ছেলে লাভলু সরকার (২১) ও কুড়িগ্রামের উলিপুর বামনাছড়া নয়াগ্রামের মতিজার রহমানের ছেলে মজনু মিয়া (২৭) কে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃতরা জব্দকৃত আলামত গাঁজা কুড়িগ্রামের সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে বহন করছে। আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক কেনা-বেচা করে আসছিলো।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: