ঢাকা, সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৯ অপরাহ্ন
কেনেন ৪১ কোটি দিয়ে, ওরলির বিলাসবহুল ফ্ল্যাট ৪৬ কোটিতে বেচলেন জুনিয়র বচ্চন
এনবিএস ওয়েবডেস্ক :

কেনেন ৪১ কোটি দিয়ে, ওরলির বিলাসবহুল ফ্ল্যাট ৪৬ কোটিতে বেচলেন জুনিয়র বচ্চন

মুম্বইয়ের ওরলির বিলাসবহুল ফ্ল্যাটটি প্রায় ৪৬ কোটি  টাকায় বিক্রি করেছেন অভিষেক বচ্চন। গগনচুম্বী থ্রি সিক্সটি ওয়েস্ট আবাসন প্রজেক্টের নির্মাণ প্রায় সম্পূর্ণ। ওবেরয় রিয়েলটি প্রজেক্টটি বানাচ্ছে। ২০১৪য় অ্যাপার্টমেন্টটি ৪১.১৪ কোটি টাকায় তিনি কিনেছিলেন বলে খবর। একই প্রজেক্টে সমুদ্রমুখী দুটি অ্যাপার্টমেন্ট ৭৬.৩০ কোটি টাকায় কিনেছেন প্রবীণ ব্যাঙ্কার ও ইন্ডাসইন্ড ব্যাঙ্কের প্রাক্তন এমডি ও  সিইও রমেশ সোবতি। এই প্রজেক্টে একাধিক শিল্পপতি, হাইপ্রোফাইল  পেশাদার লোকজন সম্পত্তি কিনেছেন।

প্রপার্টি রেজিস্ট্রির নথিপত্র জ্যাপকি ডট কমের মাধ্যমে হাতে পেয়েছে একটি নামী সংবাদপত্র। নথি অনুসারে, জুনিয়র বচ্চন এই ডিলে ২.২৮ কোটি টাকা স্ট্যাম্প  ডিউটি দিয়েছেন।  অভিষেকের ফ্ল্যাট থেকে আরব সাগর দেখা যায়। টাওয়ার বি-র ৩৭ তলায় ওই ফ্ল্যাট। যিনি ৭৫২৭ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি কিনেছেন, তিনি চারটি গাড়ি পার্ক করার এক্সক্লুসিভ সুবিধা পাবেন।

থ্রি সিক্সটি ওয়েস্ট প্রজেক্ট ওরলির  ডঃ অ্যানি বেসান্ত রোডে দুটি টাওয়ার নিয়ে। একটি টাওয়ারে থাকছে দ্য রিত্জ-কার্লটন হোটেল, অপরটিতে হচ্ছে বিলাসবহুল  আবাসন,যার দেখভাল করবে দি রিত্জ-কার্লটন।

প্রজেক্টটি ফ্ল্যাটের দখল পাওয়ার জন্য প্রায় তৈরি। পুর প্রশাসনের কাছে অকুপেশন সার্টিফিকেটের জন্য আবেদনও করা হয়েছে। ইতিমধ্যে কয়েকজন শিল্পপতি সহ অনেক ক্রেতাই ইন্টেরিয়র ও ফিট আউট ওয়ার্ক শুরু করে দিয়েছেন।

মহারাষ্ট্র সরকার কোভিড ১৯ মহামারীর প্রভাবে ধুঁকতে থাকা রিয়েল এস্টেট শিল্পকে চাঙ্গা করতে স্ট্যাম্প ডিউটি হ্রাস করতেই গত সেপ্টেম্বর থেকে মুম্বইয়ে মূলতঃ আল্ট্রা-লাক্সারি সেগমেন্টে সম্পত্তি নথিভুক্তিকরণ বেশ বেড়েছে। ২০২০ র সেপ্টেম্বর থেকে এবছরের জুলাইয়ের মধ্যে গ্রেটার মুম্বইয়ে ১.১৩ লাখ সম্পত্তির রেজিস্ট্রেশন নথিভুক্ত হয়েছে বলে জানিয়েছে সংবাদপত্রটি। খবর দ্য ওয়ালের

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *