ঢাকা, সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:০৫ অপরাহ্ন
ব্যক্তিগত বিমান রয়েছে এইসব বলি-তারকার, দেখুন ছবি
এনবিএস ওয়েবডেস্ক :

ব্যক্তিগত বিমান রয়েছে এইসব বলি-তারকার, দেখুন ছবি

কোভিডের পরপর দুই ঢেউয়ে পর্যুদস্ত সারা দেশ। তার উপরে দীর্ঘকালীন লকডাউনে বাইরে যাওয়া-আসা বন্ধ। সাধারণ মানুষের বিপদের পারা ক্রমেই চড়ছে। কিন্তু যাঁরা বিত্তবান, তাঁদের কথা আলাদা। তাঁদের অনেককেই গণপরিবহণের ভরসায় থাকতেই হয় না। কারণ অনেকেরই নিজের নিজের বিমান আছে। লকডাউন হোক বা না হোক, তাতে করে তাঁরা সহজেই আরামদায়ক যাত্রা করতে পারেন। এমনই বিমান রয়েছে কয়েক জন বলিউডের তারকারাও। দেখে নেওয়া যাক, কোন কোন তারকার ব্যক্তিগত বিমান রয়েছে।

অমিতাভ বচ্চন: বিমানবন্দরে অমিতাভ বচ্চনকে প্রায় দেখাই যায় না। কারণ তাঁর যাওয়া আসার প্রয়োজন প্রাইভেট বিমানেই মিটে যায়। অভিষেক বচ্চনকেও এই বিমানে চড়তে দেখা যায় মাঝেমাঝে। 

শাহরুখ খান: বলিউড বাদশা শাহরুখ খানেরও রয়েছে নিজস্ব বিমান। নিরাপত্তা ও আরামের সঙ্গে আপস করেন না তিনি। 

অক্ষয় কুমার: তিনি দেশের অন্যতম চড়া পারিশ্রমিক-প্রাপ্ত অভিনেতা। তাঁর ব্যক্তিগত বিমান থাকারই কথা। ২৬০ কোটি টাকা দামের একটি বিমান আছে তাঁর। 

প্রিয়াঙ্কা চোপড়া: শুধু বলিউড নয়, প্রিয়াঙ্কা গণ্ডি পেরিয়েছেন হলিউডেরও। তাঁকে প্রায়ই দেখা যায় নিজের বিমানে চড়ে এদিক ওদিক যাতায়াত করতে। শ্যুটিংয়ের কাজে লস অ্যাঞ্জেলেসে গেলও এই বিমানেই যান তিনি।

সেফ আলি খান: বলিউডের নবাব বলে কথা। পতৌদি খানদানের এবং ঠাকুর পরিবারের রক্ত তাঁর গায়ে। ২০১০ সালেই তিনি কিনে ফেলেছিলেন নিজের বিমান। স্ত্রী করিনা কাপুরের সঙ্গে প্রায়ই তাতে করে বেড়াতে যান তিনি।

ঋত্বিক রোশন: বলিউডের গ্রিক গড বলা হয় তাঁকে। স্টাইলের সঙ্গেই বাঁচেন তিনি, বেড়াতেও ভালবাসেন স্টাইলের সঙ্গে। তাই কিনে ফেলেছেন পার্সোনাল চার্টার্ড ফ্লাইট। তাতে করেই ছেলের সঙ্গে বিদেশে ঘুরতে যান তিনি, যান নিজের পেশার কাজেও।

শিল্পা শেঠি কুন্দ্রা: রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠির বিলাসবহুল জীবনযাত্রা এমনিতেই চর্চায় থাকে সারাবছর। সারা পৃথিবীর বিভিন্ন বড়বড় শহরে বাড়ি আছে তাঁদের একটা করে। আছে নিজস্ব বিমানও। 

অজয় দেবগণ: বলিউড তারকাদের মধ্যে তিনিই প্রথম ৬ আসনের একটি জেট কিনেছিলেন। তাতেই ঘুরতে পছন্দ করেন তিনি।

সলমন খান: ‘কিংসাইজ’ বাঁচতে পছন্দ করেন দাবাং অভিনেতা সলমন খান। ব্যক্তিজীবনে যতই বিতর্ক থাকুক, বিলাসিতার পাল্লা কখনও হাল্কা হয় না তাঁর।

সানি লিওন: পর্ন-স্টার থেকে বলিউডের মেনস্ট্রিমে এসেছেন তিনি। পর্ন দুনিয়াতেও এখনও তাঁর জনপ্রিয়তা যথেষ্ট চড়া। সেই সানি লিওনেরও আছে ব্যক্তিগত বিমান।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *