ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন
রাণীনগরে পুলিশের অভিযানে মাদকসহ আটক ৭
এনবিএস ওয়েবডেস্ক :

রাণীনগরে পুলিশের অভিযানে মাদকসহ আটক ৭

নওগাঁর রাণীনগরে মাদক বিরোধী অভিযান চালিয়ে দেশীয় চোলাই মদ, এ্যাম্পুল ও মাদকসেবি সহ ৭ জনকে আটক করেছে পুলিশ। শনিবার উপজেলার বিভিন্ন এলাকায় থেকে তাদের আটক করা হয়। রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, উপজেলা জুড়ে মাদক বিরোধী অভিযান চলছিলো। অভিযান চলাকালে রেলগেট এলাকা থেকে ৪৫ পিস এ্যাম্পুলসহ পূর্ব বালভরা গ্রামের আব্দুর রশিদের ছেলে আইনুল (৪০) ও আত্তাব কাজীর ছেলে রেজাউল ইসলাম লুক্কা (৫০) কে আটক করা হয়। 

এছাড়া ৬৫ বোতল  দেশীয় চোলাই মদসহ ত্রিমোহনী গ্রামের রনজিতের ছেলে রকি (২২) ও নওগাঁ সদরের চুনিয়াগাড়ি গ্রামের কাজিমের ছেলে জয়লাল (২৮) এবং ৪ লিটার চেলাই মদসহ গুপিনাথপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে জালাল উদ্দিন (৩০) কে আটক করে পুলিশ। আটককৃত ওই ৫ জনের বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হয়েছে। 

ওসি শাহিন আরো জানান, মাদক বিরোধী অভিযান চলাকালে মাদকসেবি একরামুল হোসেন আকরাম (৩০) কে আকট করে পুলিশ। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালতের বিচারক আকরামকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। 

এছাড়াও গোপন সংবাদের ভিত্তিতে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি দুর্গাপুর গ্রামের হামেদ আলীর ছেলে রুবেল হোসেন (৩০) কে আটক করা হয়। তাদের সবাইকে শনিবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *