ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন
আটোয়ারীতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন
এনবিএস ওয়েবডেস্ক :

আটোয়ারীতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

পঞ্চগড়ের আটোয়ারীতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে। রবিবার (১৫ আগষ্ট) সকালে উপজেলা পরিষদে অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্প্য মাল্য অর্পনের মধ্যদিয়ে শোক দিবসের কর্মসূচী শুরু হয়। 

কর্মসূচীর মধ্যে জাতীয় পতাকা অর্ধনমিত করণ, কালো ব্যাচ ধারন, আলোচনাসভা, রচনা, কবিতা আবৃতি ও চিত্রাঙ্কনে বিজয়ীদের পুরস্কার বিতরণ, অস্বচ্ছল সংস্কৃতিসেবীদের অর্থ সহায়তার চেক প্রদান, যুব লোনের চেক হন্তান্তর এবং হাসাপাতালে রোগীদের উন্নত খাবার পরিবেশন সহ মন্দির-মসজিদে বিশেষ প্রার্থনার ব্যবস্থা উল্লেখযোগ্য। আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামানের সভাপতিত্বে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানমালায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: তৌহিদুল ইসলাম উপস্থিত ছিলেন। 

শোক দিবসের কর্মসূচীতে বিশেষ অতিথি হিসেবে ভাইস চেয়ারম্যান রেনু একরাম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো: ইজার উদ্দীন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো: আবদুল্লাহ আল মামুন, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডাঃ মো: হুমায়ুন কবির প্রমূখ উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে আটোয়ারী উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, আটোয়ারী পল্লী বিদ্যুৎ বিভাগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত থেকে শোক দিবসের কর্মসূচীতে অংশগ্রহন করেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *