ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন
বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদৎ বার্ষিকীতে ফুলবাড়ী আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি
এনবিএস ওয়েবডেস্ক :

বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদৎ বার্ষিকীতে ফুলবাড়ী আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি

সারাদেশের ন্যায় ফুলবাড়ীতে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমন এর ৪৬তম শাহাদৎ বাষির্কীতে ফুলবাড়ী উপজেলা আওয়ামী ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে গতকাল রবিবার সকল সাড়ে ১০ টায় দলীয় কার্যালয় থেকে র‌্যালি বের হয়। র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে বঙ্গবন্ধু প্রতিকৃতীতে পৃথক পৃথক ভাবে সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পন করেন।

 পুষ্পমাল্য অর্পন শেষে সকাল সাড়ে ১১ টায় অস্থায়ী দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১৫ আগস্টে তার ৪৬ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে এক মিলাদ মহফিল অনুষ্টিত হয়। মিলাদ মাহফিল শেষে দুপুর সাড়ে ১২ টায় পার্বতীপুর ফুলবাড়ী নির্বাচনী এলাকা-৫ এর মাটি ও মানুষের নেতা দিনাজপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তরুন রাজনীতিবিদ মোঃ জাকারিয়া জাকির এর নেতৃত্বে দলীয় নেতাকর্মীদের কে নিয়ে দুপুর ১ টায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রিক্সা ও ভ্যান শ্রমিক সহ খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রী বিতরণ এর পূর্বে আলোচনা সভায় দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ মোঃ জাকারিয়া জাকির বলেন, এই দিনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপরিবার একদল কুচক্রী মহলের ইন্দনে নিহত হন। তিনি এই দিনে নিহত হওয়ায় বাংলাদেশের মানুষ একজন  মহান নেতাকে হারিয়েছেন। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি। সেই সাথে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাশেদুর রহমান রাশেদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক মোঃ আখেরুজ্জামান আখের, সাবেক ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক আওয়ামী যুবলীগের সাংগাঠনিক সম্পাদক ও বর্তমান ফুলবাড়ী উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান, ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মেহেদী হাসান মিঠু ও যুগ্ন আহব্বায়ক আশিকুরজামান বাপ্পী, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মোঃ তোজাম্মেল হক তোজাম, পৌর যুগ্নআহব্বায়ক রাশেদুর রহমান রাসেল, খয়েরবাড়ী ইউপি’র স্বেচ্ছাসেবক লীগেরে সভাপতি মোঃ মকলেছুর রহমান মুকুল, শিবনগর ইউপির স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজেন মার্ড়ী, এলুয়াড়ী ইউপির স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জাকির হোসেন, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, আলাদীপুর ইউপির স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শ্যামল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন, কাজীহাল ইউপির স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফুল ইসলাম, ডা: শাহাদত, খাজানুর ইসলাম (শিক্ষক), মোঃ নুরুজ্জামান, মোঃ রেজা, মোঃ রিপন, মোঃ জারিফ ও মাহমুদুল ইসলাম সহ স্বেচ্ছাসেবক লীগের ফুলবাড়ী উপজেলা, পৌরসভা ও ইউপির নেতাকর্মী প্রিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *