ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন
কমরেড শেখ সাইদুর রহমান মৃত্যুতে ওয়ার্কার্স পার্টির শোক
এনবিএস ওয়েবডেস্ক :

কমরেড শেখ সাইদুর রহমান মৃত্যুতে ওয়ার্কার্স পার্টির শোক

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি অত্যন্ত বেদনার সাথে পার্টির কন্ট্রোল কমিশনের চেয়ারম্যান কমরেড শেখ সাইদুর রহমান মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে এবং প্রয়াত এই নেতার স্মৃতির প্রতি লাল সালাম জানাচ্ছে। তাঁর মৃত্যুতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি আজ এক শোক বার্তায় বলেন, কমরেড শেখ সাইদুর ছিলেন পার্টি অন্তপ্রাণ আদর্শিক বিপ্লবী চেতনায় ঋদ্ধ এক সংগ্রামী নেতা। তিনি আমৃত্য বৈষম্যমূলক সমাজ পরিবর্তনের লড়াইয়ে আস্থার সাথে যুক্ত ছিলেন।  

নেতৃদ্বয় বলেন,আজীবন সংগ্রামী এই নেতার জীবন ছিল অনাড়াম্বর। রাজনীতির পাশাপাশি শিক্ষকতা দিয়ে তিনি তাঁর কর্মময় জীবন শুরু করেন। খুলনার সেনহাটি মাধ্যমিক বিদ্যালয়ের তিনি সাবেক প্রধান শিক্ষক ছিলেন। তিনি একাধিকবার দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, দিঘলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দিঘলিয়া-তেরখাদার সাবেক সংসদ সদস্য। অনন্য সাধারণ লড়াকু এই নেতা প্রকৃত অর্থে জনগণের নেতা ছিলেন। 

দৌলতপুর ‘জুটপ্রেস’ শ্রমিকদের সকল আন্দোলনের ভরসা কেন্দ্র ও নেতা ছিলেন তিনি। কৃষক আন্দোলনে তাঁর ভূমিকা ছিল অসাধারণ। তাঁর এই মৃত্যুতে আমরা হারালাম এক অকৃত্রিম সহযোদ্ধা বন্ধুকে। সমাজ বদলের আকাক্সক্ষী মানুষ হারালেন তাদের প্রিয় সংগ্রামী নেতাকে। যা অপূরণীয় ক্ষতি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি একপুত্র, এক কন্যা ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। পার্টি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছে।  

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *