ঢাকা, রবিবার ১৭ অক্টোবর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন
ঢাকা ও চট্টগ্রামে ১০৭টি ফার্মেসিতে ‘নগদ’ পেমেন্টে ৭ শতাংশ ক্যাশব্যাক
এনবিএস ওয়েবডেস্ক :

ঢাকা ও চট্টগ্রামে ১০৭টি ফার্মেসিতে ‘নগদ’ পেমেন্টে ৭ শতাংশ ক্যাশব্যাক

ঢাকা ও চট্টগ্রামের ১০৭টি ফার্মেসিতে ‘নগদ’-এ পেমেন্ট করলেই তাৎক্ষণিক ৭ শতাংশ ক্যাশব্যাক পাবেন গ্রাহকেরা। করোনা মহামারিতে মানুষের আর্থিক সাশ্রয়ের উদ্যোগ হিসেবে ক্যাম্পেইনটি চালু করেছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’।  

এই ক্যাম্পেইনের আওতায় একজন ‘নগদ’ গ্রাহক তার ওয়ালেট থেকে ঢাকা ও চট্টগ্রামের নির্ধারিত ১০৭টি ফার্মেসিতে পেমেন্ট করলে তাৎক্ষণিক ৭ শতাংশ বা সর্বোচ্চ ৩০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। এই অফারটি উপভোগের জন্য একজন গ্রাহক নির্ধারিত ফার্মেসিগুলো থেকে কোনো পণ্য কিনে তার ওয়ালেটের মাধ্যমে কিউ আর কোড স্ক্যান করে বা অ্যাপের মাধ্যমে কিংবা ইউএসএসডি ব্যবহারের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

এই ক্যাম্পেইনটি চলাকালে ‘নগদ’-এর একজন গ্রাহক সর্বোচ্চ দুইবার ক্যাশব্যাক পাবেন। এ ক্ষেত্রে ‘নগদ’ কর্তৃক আরোপিত শর্তাবলী মেনে একজন গ্রাহক এই ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন। চলমান এই ক্যাম্পেইনটি আগামী ১২ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত চলবে।

ক্যাম্পেইনের বিষয়ে ‘নগদ’-এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, করোনার সময়ে মানুষ যেন ‘নগদ’ ব্যবহার করে আর্থিক সাশ্রয় লাভ করতে পারে, তারই একটি সামান্য উদ্যোগ ক্যাশব্যাক অফারটি। মানুষের জীবনের সঙ্গে জড়িত এমন আরও অনেক বিষয়ে আকর্ষণীয় সব অফার যেন দেওয়া যায়, তা নিয়ে কাজ করছে ‘নগদ’। 

এর আগে অনলাইনে ঔষধ কেনার জনপ্রিয় প্ল্যাটফর্ম oushodsheba.com-এ বিল পেমেন্টেও ৫ শতাংশ হারে ডিসকাউন্ট অফার ঘোষণা করে ‘নগদ’। অফারটি চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে। তাছাড়া ফার্মেসির বিলে ক্যাশব্যাক দেওয়ার পাশাপাশি আগে থেকেই অনেকগুলো হাসপাতালের পেমেন্টেও আকর্ষণীয় ক্যাশব্যাক দিচ্ছে ‘নগদ’।

এই ক্যাম্পেইন বিষয়ে আরও বিস্তারিত জানতে ‘নগদ’-এর ভেরিফায়েড ফেসবুক পেইজ ও ওয়েবসাইট (nagad.com.bd) ভিজিট করুন। এ ছাড়া ‘নগদ’-এর গ্রাহক সেবা নম্বর ১৬১৬৭ অথবা ০৯৬০৯৬১৬১৬৭ নম্বরে ফোন করে বিস্তাারিত জানতে পারেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *