ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন
ঋণ শোধ করতে পারেননি বাবা, আটকে রাখা হল তাঁর তিন কন্যাকে
এনবিএস ওয়েবডেস্ক :

ঋণ শোধ করতে পারেননি বাবা, আটকে রাখা হল তাঁর তিন কন্যাকে

 রঘু নামে তামিলনাড়ুর এক দিনমজুর কাস্টিন রাজন নামে এক ব্যক্তির থেকে ধার নিয়েছিলেন ৩ লক্ষ টাকা। রাজন এক সরকারি হাসপাতালে সিকিউরিটি গার্ডের চাকরি করেন। তিনি ওই ধার নেওয়া অর্থ ও তার সুদ বাবদ রঘুর কাছে দাবি করেছিলেন পাঁচ লক্ষ টাকা। রঘু ওই টাকা দিতে পারেননি। সোমবার যখন তিনি কাজে বেরোন, তখন তাঁর বাড়িতে যান রাজন। বাড়ির ভেতরে তখন ছিল রঘুর তিন মেয়ে। বাইরে থেকে দরজায় খিল দিয়ে রাজন তাদের আটকে রাখেন।

মেয়েদের আটকে রাখার কথা জানাজানি হয়ে গেলে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। অবশেষে পুলিশ এসে তাদের উদ্ধার করে। রঘু পরে জানান, মেয়েদের আটকে রাখার জন্য পুলিশ রাজনের বিরুদ্ধে মামলা করেছে।

এর আগে জুলাই মাসে তামিলনাড়ুর এক কোচের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন সাত মহিলা অ্যাথলিট। ওই কোচের নাম পি নাগরাজন। ১৯ বছর বয়সী এক অ্যাথলিট অভিযোগ করেন, গত মে মাসে হস্টেলে একা থাকাকালীন তাঁকে দলে সুযোগ পাইয়ে দেওয়ার নামে যৌন হেনস্থা করেন ওই কোচ। এর আগেও অভিযোগ উঠেছিল, ওই কোচ অনেক মহিলা অ্যাথলিটের শরীর স্পর্শ করেছেন। কিন্তু প্রমাণের অভাবে তাঁর শাস্তি হয়নি।
১৯ বছরের ওই তরুণী অভিযোগ করার পরে পুলিশ নতুন করে কোচের বিরুদ্ধে তদন্তে নামে। একজনকে সাক্ষী রাখা হয়। তাতেই জালে ধরা দিয়েছেন নাগারাজন নামে ওই ৫৯ বছর বয়সী তামিলনাড়ু কোচ। যিনি সাইতেও কোচিং করিয়েছেন সুনামের সঙ্গে। তিনি অনেক কিশোরীকেও একইভাবে হেনস্থা করেছেন। তাই তাঁর নামে পকসো আইনে মামলা করা হয়েছে।

অভিযোগ, চেন্নাইয়ের এক সিবিএসসি স্কুলের অনেক শিক্ষার্থীর সঙ্গেও তিনি গত সাতবছর ধরে অশালীন আচরণ করেছেন। সেই নিয়ে অভিযোগ জানানো হলেও কেন তাতে গুরুত্ব দেওয়া হয়নি, সেটিও খতিয়ে দেখছে তামিলনাড়ু পুলিশ। তাঁরা বিষয়টির শেষ দেখে ছাড়বেন বলে জানিয়েছেন। আর কেউ এর সঙ্গে জড়িত কিনা, তাও দেখা হবে।

ওই সিবিএসসি স্কুলে শিক্ষার্থীদের মার্শাল আর্টও শেখাতেন নাগরাজন। সেটি করতে গিয়েও তিনি মেয়েদের নানাভাবে বিরক্ত করতেন। প্রথমে কেউ পাত্তা না দিলেও পরে বিষয়টি বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছিল। তারপরই পুলিশ সাক্ষ্য রেখে তাঁর বিরুদ্ধে নজরদারি বাড়িয়েছিল। তাতে দেখা গিয়েছে ওই কোচের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা নয়। খবর দ্য ওয়ালের/এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *