ঢাকা, রবিবার ১৭ অক্টোবর ২০২১, ০৬:৪৮ পূর্বাহ্ন
গণধর্ষণ করে মহিলাকে নগ্ন, ক্ষতবিক্ষত ফেলে গেল ১৪ জন, ভয়ঙ্কর ঘটনা বিহারে
এনবিএস ওয়েবডেস্ক :


গণধর্ষণ করে মহিলাকে নগ্ন, ক্ষতবিক্ষত ফেলে গেল ১৪ জন, ভয়ঙ্কর ঘটনা বিহারে

 ১৪ জন মিলে বছর বত্রিশের এক মহিলার ওপর নির্মম নির্যাতন চালাল রাতভর। নগ্ন অবস্থায় ক্ষতবিক্ষত শরীরে ওই মহিলাকে উদ্ধার করে পুলিশ। তাঁর অবস্থা সঙ্কটজনক। চিকিৎসা চলছে হাসপাতালে। ডাক্তাররা বলেছেন, মহিলার সারা শরীরে গভীর ক্ষত তৈরি হয়েছে। পৈশাচিক নির্যাতন চালিয়েছে অভিযুক্তরা।

ঘটনা বিহারের গয়া জেলার। মগধ মেডিক্যাল কলেজে ভর্তি নির্যাতিতা। তাঁর পরিবার জানিয়েছে, মেয়েটিকে অপহরণ করা হয় তাঁর বাড়ির কাছ থেকেই। ফল্গু নদীর মাঝে একটি ছোট নির্জন দ্বীপের মতো জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। সেখান থেকেই মেয়েটিকে উদ্ধার করে পুলিশ।


গয়া (সদর) ডেপুটি সুপার ঘুরান মণ্ডল বলেছেন, গ্রামবাসীরাই পুলিশকে খবর দেয়। তারা দেখে, একটি বাইকে করে এক মহিলাকে অচৈতন্য অবস্থায় নিয়ে যাচ্ছে দুই যুবক। নদীর পাড়ে পৌঁছে মেয়েটিকে দ্বীপের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছে তারা। একটু পরে আরও পাঁচটা বাইক সেই দিকেই যায়। মোট ১২-১৪ জন ওই দ্বীপে গিয়ে ওঠে। গোটা ব্যাপারটা দেখেই সন্দেহ হয় গ্রামবাসীদের। তাঁরাই খবর দেন পুলিশে।

পুলিশ জানাচ্ছে, তাঁরা যখন ওই দ্বীপে গিয়ে পৌঁছন তখন মেয়েটি রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল। অভিযুক্তদের কাউকেও ধরতে পারা যায়নি এখনও। মেয়েটির জ্ঞান ফিরলে তাঁর বয়ান থেকে অভিযুক্তদের হদিশ মিলতে পারে বলে মনে করা হচ্ছে। আপাতত ওই গ্রাম ও তার আশপাশের গ্রামগুলিতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। খবর দ্য ওয়ালের/এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *