ঢাকা, বুধবার ২৭ অক্টোবর ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন
বেলেঘটার বিজেপি কর্মী অভিজিতকে কীভাবে খুন? পুণর্নির্মাণ করলেন সিবিআই গোয়েন্দারা
এনবিএস ওয়েবডেস্ক :

বেলেঘটার বিজেপি কর্মী অভিজিতকে কীভাবে খুন? পুণর্নির্মাণ করলেন সিবিআই গোয়েন্দারা

ভোট পরবর্তী হিংসার বড় ঘটনাগুলির তদন্ত সিবিআইয়ের in কাঁধে দিয়েছে কলকাতা হাইকোর্ট। কেন্দ্রীয় তদন্ত এজেন্সি কলকাতায় পৌঁছে সেই তদন্তও শুরু করে দিয়েছে। বৃহস্পতিবার দ্বিতীয়বার সিবিআই টিম পৌঁছল কাঁকুড়গাছির নিহত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের বাড়িতে।

এদিন সিবিআইয়ের সঙ্গেই ফরেনসিক দল যায় অভিজিতের বাড়িতে। প্রথমে ঘটনাস্থলের ফোটো তোলেন ফরেনসিক দলের সদস্যরা। এরপর তাঁরা অভিজিতের বাড়ি থেকে চলে যান। ১১ জনের সিবিআই টিম জিজ্ঞাসাবাদ করে নিহত বিজেপি কর্মীর মা ও দাদাকে। দাদাকে নিয়েই বাড়ির সামনে সেদিনকার ঘটনার পুণর্নিরমাণ করে কেন্দ্রীয় তদন্ত এজেন্সি।


গত সোমবারও অভিজিতের বাড়ির সামনে গিয়েছিল সিবিআই টিম। এদিন ফের সেখানে যান কেন্দ্রীয় গোয়েন্দারা। প্রসঙ্গত, আইনি কারণে এখনও অভিজিতের দেহ সৎকার হয়নি। হিমঘরেই রয়েছে তাঁর দেহ। কারণ একাধিকবার ময়নাতদন্ত হলেও অভিজিতের পরিবার দাবি করে, যে দেহ তাঁদের ছেলের বলে বলা হচ্ছে তা তাঁর নয়। সন্দেহ, দেহ লোপাট করে দিয়ে অন্য বেওয়ারিস লাশকে অভিজিতের বলে চালাচ্ছে পুলিশ। আদালতে এই অভিযোগ করার পর হাইকোর্ট নির্দেশ দেয়, ওই দেহের ডিএনএ টেস্ট করতে হবে। রিপোর্ট পাওয়ার পরেই তা নিশ্চিত হওয়া যাবে দেহটি অভিজিতের কি না।

গত ২ মে রাতে বাড়ির ফেরার পথে মানিকতলা বিধানসভার বিজেপি কর্মী অভিজিৎকে পিটিয়ে মারা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। আজ বৃহস্পতিবার অভিজিতের জন্মদিন। এদিনই তাঁর বাড়িতে পৌঁছেছেন সিবিআই গোয়েন্দারা।   ​খবর দ্য ওয়ালের/এনবিএস/২০২১/এক

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *