ঢাকা, মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫২ অপরাহ্ন
৪ বছর দ্রুত শেষ হয়ে যাবে, প্রতিটি মুহূর্তকে কাজে লাগান: নয়া মন্ত্রীদেরকে সর্বোচ্চ নেতা
এনবিএস ওয়েবডেস্ক :

৪ বছর দ্রুত শেষ হয়ে যাবে, প্রতিটি মুহূর্তকে কাজে লাগান: নয়া মন্ত্রীদেরকে সর্বোচ্চ নেতা

ইসলামী প্রজাতন্ত্র ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ উজমা খামেনেয়ীর সঙ্গে আজ (শনিবার) সাক্ষাৎ করেছেন প্রেসিডেন্ট সাইয়্যেদ ইব্রাহিম রায়িসি ও নয়া মন্ত্রিসভার সদস্যরা।

প্রেসিডেন্ট রায়িসির প্রস্তাবিত মন্ত্রীরা জাতীয় সংসদে আস্থাভোটে জয়লাভের পর এই প্রথম সর্বোচ্চ নেতার সঙ্গে দেখা করতে গেলেন। এ সময় বৈঠকে ইরানের সর্বোচ্চ নেতা বলেন, আগের মতো এই সরকারকেও বলছি সময় খুব দ্রুত চলে যায়। আপনাদের চার বছরও দ্রুত শেষ হয়ে যাবে। প্রতি মুহূর্তকে কাজে লাগান। এই সময়টা জনগণের, এই সময়টা ইসলামের। কাজেই খেয়াল রাখুন তা যেন নষ্ট না হয়।

আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী আরও বলেন, জনগণের সরকারের একটি বৈশিষ্ট্য হলো জনগণের কাছে গিয়ে সরাসরি তাদের কথা শোনা। গতকাল (শুক্রবার) প্রেসিডেন্ট জনাব রায়িসি যে কাজটি করেছেন তা অত্যন্ত প্রশংসনীয়। তিনি গতকাল খুজেস্তান প্রদেশে গিয়ে মানুষের সঙ্গে সরাসরি কথা বলেছেন। এটা জনগণের সরকারেরই বহিঃপ্রকাশ।

এ সময় তিনি কূটনৈতিক তৎপরতা বিশেষকরে অর্থনৈতিক কূটনীতি বাড়ানোর আহ্বান জানান। তিনি বলেন, প্রতিবেশী দেশগুলোসহ সব দেশের সঙ্গে বাণিজ্যিক লেনদেনের বাড়াতে হবে। একটি/দু’টি দেশ ছাড়া বেশিরভাগ দেশের সঙ্গে ভালো ও গতিশীল সম্পর্কের সুযোগ রয়েছে বলে জানান সর্বোচ্চ নেতা। পার্সটুডে/এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *