ঢাকা, রবিবার ১৭ অক্টোবর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন
সুনামগঞ্জ জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের উদ্যোগে মাস্ক বিতরণ
এনবিএস ওয়েবডেস্ক :

সুনামগঞ্জ জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের উদ্যোগে মাস্ক বিতরণ

ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে সুনামগঞ্জ জেলা জন্মাষ্টমী পরিষদের উদ্যোগে করোনাকালীন সময়ে সমাজের অসহায়,হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষজনের মধ্যে  স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেরে একহাজার মাস্ক বিতরণ করা হয়েছে। 

সোমবার দুপুরে শহরের কালিবাড়ি হতে শুরু করে ট্রাফিক পয়েন্ট,মধ্যবাজার,পশ্চিমবাজার ও পৌরবিপণীতে এ সমস্ত মাস্ক বিতরণ করেন সুনামগঞ্জ জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি এড. গৌরাঙ্গ পদ দাস।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাডভোকেট বিমান কান্তি রায়,সাধারন সম্পাদক বিমল বণিক,হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্টার্ন ঐক্য পরিষদের সাধারন সম্পাদক এ্যাডভোকেট বিশ্বজিৎ চক্রবর্তী,শ্রী শ্রী জগন্নাথ জিউর মন্দির পরিচালনা কমিটির সাধারন সম্পাদক বিজয় তালুকদার বিজু ,বিপ্রেশ রায় বাপ্পি, পৌর জন্মাষ্টমী পরিষদের সভাপতি প্রদীপ কুমার চৌধুরী,সাধারন সম্পাদক সন্তো রায়,মাষ্টার চন্দন রায়,বলাই এস,মঙ্গল রায়,নবেন্দু তালুকদার,অমর দাস,অরুণ তালুকদার,কলি তালুকদার আরতি,সীমা কাশনবিস ও নীলিমা রায় প্রমুখ।  

নেতৃবৃন্দরা বলেন দেশে মহামারী করোান বাইরাসের প্রার্দূভাব চলছে তাই সরকারের পাশাপাশি হিন্দু সংগঠনগুলো ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে স্যানিটাইজার ও মাস্ক বিতরনের মাধ্যমে সাধারন জনগনকে উৎসাহিত করছেন। তারা বলেন এই মহামারী ঠেকাতে হলে মাস্কের কোন বিকল্প নেই তাই সবাইকে কোন জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যাওয়ার পরামর্শ দেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *