ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন
কল্যাণময় রাষ্ট্র প্রতিষ্ঠায় ইসলামী আদর্শের চর্চা বাড়াতে হবে
এনবিএস ওয়েবডেস্ক :

কল্যাণময় রাষ্ট্র প্রতিষ্ঠায় ইসলামী আদর্শের চর্চা বাড়াতে হবে

দুর্নীতি, দু:শাসন, বিজাতীয় সংস্কৃতির ভয়াল থাবা, খুন, গুম, ধর্ষণ, চাঁদাবাজি, মাদক আজ স্বাধীনতার ৫০ বছরের গৌরবময় অর্জনকে ম্লান করে দিচ্ছে। দেশের মানুষকে স্বাধীনতার প্রকৃত স্বাদ দিতে ন্যায় ও ইনসাফ ভিত্তিক কল্যাণময় রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামী আদর্শের চর্চা ও অনুশাসনের বিকল্প নাই।

৩০ আগষ্ট সোমবার সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ তেঁজগাও থানা শাখা কর্তৃক আয়োজিত সহযোগী সকল সংগঠনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বক্তব্য প্রদান করেন সংগঠনটির ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন।

তিনি আরও বলেন; বিরোধীদল ও মত দমন নীতিই আজ রাজনীতির অন্যতম প্রধান গুনে পরিনত। রাজনীতির মাঠ হিংসা, বিদ্বেষ, হানাহানি, হত্যায় দখল হয়ে গেছে। অথচ স্বাধীনতা তখনই অর্থবহ হবে যখন শঙ্কাহীনভাবে সকলেই আদর্শের রাজনীতি করার সুযোগ পাবে। সকলে মিলে ঐক্যবদ্ধভাবে দেশ গড়ার সুযোগ পাবে।

দেশের মানুষ এখনো অনাহারে, অর্ধাহারে দিন কাটায়। অর্থের অভাবে অনেক অভিভাবককে দেখা যায় আতœহত্যার পথ বেছে নিতে। ন্যায় বিচারটুকু পর্যন্ত পাওয়ার সৌভাগ্য হয় না অনেক পরিবারের। সমাজের অবহেলিত জনপদের পাশে দাঁড়ানোর যে নজির ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রতিষ্ঠালগ্ন থেকে দেখিয়ে আসছে সে ধারা অব্যাহত রাখতে হবে। কল্যাণময় রাষ্ট্র প্রতিষ্ঠায় শান্তির ধর্ম ইসলামের নীতি আদর্শের চর্চা বাড়িয়ে ইসলামী অনুশাসন প্রতিষ্ঠায় সকলে মিলে ঐক্যবদ্ধভাবে চেষ্টা করতে হবে।

থানা সভাপতি আলহাজ্ব আবুল কাশেমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আলহাজ্ব এডভোকেট শওকত আলী হাওলাদার।

এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের তেজগাঁও থানা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *