ঢাকা, রবিবার ১৭ অক্টোবর ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন
মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি, কলকাতার অধ্যাপককে আটক করল পুলিশ
এনবিএস ওয়েবডেস্ক :

মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি, কলকাতার অধ্যাপককে আটক করল পুলিশ

 সোশ্যাল মিডিয়ায় (Facebook) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Benerjee) খুনের হুমকি (Life Threat) দেওয়ার অভিযোগে বালিগঞ্জ সায়েন্স কলেজের অধ্যাপক অরিন্দম ভট্টাচার্যকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করল কলকাতা পুলিশ (Kolkata Police)। মঙ্গলবার আজ বেলেঘাটা অঞ্চলের একটি আবাসনে হানা দেয় কলকাতা পুলিশের বিশাল বাহিনী ও পুলিশের ফরেনসিক বিশেষজ্ঞরা।

বাজেয়াপ্ত করা হয় সোশ্যাল মিডিয়ায় ব্যবহৃত ডিভাইসটি। পুলিশ সূত্রে বলা হয়েছে, এর পিছনে কোনও নাশকতা রয়েছে কি না সেই বিষয়ে তদন্ত করছেন ফরেনসিক বিশেষজ্ঞরা।


অরিন্দমকে আটক করতে আবাসনে পুলিশ যাওয়ায় আবাসিকরাও হতভম্ব হয়ে পড়েন। এক প্রতিবেশী সংবাদমাধ্যমকে বলেন, শুনেছিলাম ফেসবুকে কিছু কথা লিখেছিলেন মুখ্যমন্ত্রী সম্পর্কে। তারপর আজ দেখলাম পুলিশ এসেছে। তিনি এও বলেন, হতে পারে নেশাগ্রস্ত অবস্থায় তিনি ওই কাজ করেছেন। তবে আত্মবিশ্বাসের সঙ্গেই ওই মহিলা প্রতিবেশী বলেন, যেমন ভাবে বিষয়টি বলা হচ্ছে অরিন্দম তেমন ছেলে নন। তিনি আরও বলেন, আমি যা শুনেছি তাতে স্কুলের বন্ধুদের গ্রুপে তিনি ওই কথা লিখেছিলেন। পরে সেটাই হয়তো কেউ বাইরে বের করে দিয়েছে।

প্রসঙ্গত, ২৭ অগস্ট রাতের দিকে এই বিষয়টি সোশ্যাল মিডিয়ায় চাউর হয়। এরপর ২৮ অগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের মঞ্চ থেকে মমতা বলেছিলেন, কেউ কেউ ভাবছে আমায় খুন করার হুমকি দিয়ে ভয় দেখাবে। সিপিএমও অনেক চেষ্টা করেছিল। পারেনি। ভোটের আগে নন্দীগ্রামেও আমাকে খুন করার ষড়যন্ত্র হয়েছিল। মুখ্যমন্ত্রীর ওই বক্তব্যের পরেই নড়েচড়ে বসে পুলিশ।খবর দ্য ওয়ালের /২০২১/এনবিএস/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *