ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ০২:৫৪ অপরাহ্ন
কলকাতায় অ্যাসিড হামলা, আহত চার মহিলা, একজনের চোখ আশঙ্কাজনক 
এনবিএস ওয়েবডেস্ক :


কলকাতায় অ্যাসিড হামলা, আহত চার মহিলা, একজনের চোখ আশঙ্কাজনক 

 কলকাতার রাস্তায় দিনের আলোয় অ্যাসিড হামলা (acid attack)। আক্রান্ত চার মহিলা। প্রত্যেকেই এসএসকেএম হাসপাতালে ভর্তি রয়েছেন (kolkata)।

মঙ্গলবার সকালে আনন্দপুরের কাছে এক লোকালয়ে এই ঘটনা ঘটেছে। জানা গেছে, ওই এলাকায় প্রেমিক প্রেমিকার কার্যকলাপ নিয়ে বেশ কিছুদিন ধরেই অসন্তোষ দানা বাঁধছিল। প্রতিবাদ জানাচ্ছিলেন এলাকার বাসিন্দারা। এই বচসাই এদিন সকালে চূড়ান্ত আকার ধারণ করে। সেখানেই অ্যাসিড ছোড়া হয় বলে অভিযোগ।


এদিন অ্যাসিড হামলায় আহত এক মহিলার চোখের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন এসএসকেএমের চিকিৎসকরা। এই ঘটনায় পুলিশ মোট চার জনকে আটক করেছে। আটক করা হয়েছে ওই অভিযুক্ত প্রেমিক প্রেমিকাও।

সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী যে কোনও দোকানে অ্যাসিড বিক্রি করার অনুমতি নেই। নির্দিষ্ট দোকানে ক্রেতার প্রয়োজন যাচাই করেই অ্যাসিড বিক্রি করার কথা। কিন্তু আজকাল পাড়ার মোড়ে মোড়ে যে কোনও দোকানেই সহজে অ্যাসিড মেলে। অ্যাসিড হামলা নিয়ে পশ্চিমবঙ্গের রেকর্ডও খুব একটা ভাল নয়। হামেশাই এখানে অ্যাসিড আক্রমণ কিংবা অ্যাসিড খেয়ে আত্মহত্যার চেষ্টার খবর শোনা যায়। আনন্দপুরের ঘটনা আরও একবার সেটাই সামনে আনল । খবর দ্য ওয়ালের /এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *