ঢাকা, শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২৯ অপরাহ্ন
টস জিতে বাংলাদেশের বিরুদ্ধে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড
এনবিএস ওয়েবডেস্ক :

টস জিতে বাংলাদেশের বিরুদ্ধে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি বুধবার মাঠে গড়ালো। মিরপুর স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় সফরকারি নিউজিল্যান্ড।

মুশফিকুর রহিম ফিরে আসায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে সোহানের সঙ্গে উইকেট কিপিং নিয়ে যে জটিলতা সৃষ্টি হয়েছিলো, তার সমাধান আগেই হয়ে গেছে। হেড কোচ রাসেল ডোমিঙ্গোর নির্দেশেই পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটিতে নুরুল হাসান সোহান, পরের দুটিতে উইকেট কিপিং করবেন মুশফিকুর রহিম। শেষ ম্যাচে কে সামলাবেন এই দায়িত্ব? রাসেল ডমিঙ্গো সাফ জানিয়ে দেন, যে ভালো করবে, তার হাতেই উঠবে শেষ ম্যাচের কিপিং গ্লাভস।

আজ নিউজিল্যান্ডের বিরুদ্ধে জিতলেই অধিনায়ক হিসাবে সর্বাধিক ১১টি টি-টোয়েন্টি ম্যাচ জয়ের রেকর্ড হবে মাহমুদুল্লাহ রিয়াদেন। এখন পর্যন্ত মাশরাফি ও রিয়াদ অধিনায়ক হিসাবে ১০টি করে ম্যাচ জেতার রেকর্ড আছে। এদিকে টি-টোয়েন্টি ক্রিকেটে মিরপুর স্টেডিয়ামে ৫০তম ম্যাচের আসর বসছে।

 বাংলাদেশ দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন,নাইম শেখ, নুরুল হাসান সোহান,শামীম হোসেন,রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, শেখ মাহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব ও নাসুম আহমেদ।

নিউজিল্যান্ড দল : টম ল্যাথাম (অধিনায়ক), ফিন অ্যালান, হামিশ বেনেট, টম ব্যান্ডেল, ডগ ব্রাসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি,স্কট কাগেলেইন, কুল ম্যাকনি, হেনরি নিকোলস, অ্যাজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র , বেন সিয়ারস, বেøয়ার টিকনার, উইল ইয়ং।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *