ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন
গরু ঘুরছে এসইউভি চেপে, বার্গারের দোকানের সামনে জমে গেল ভিড়
এনবিএস ওয়েবডেস্ক :

গরু ঘুরছে এসইউভি চেপে, বার্গারের দোকানের সামনে জমে গেল ভিড়

রবি ঠাকুর লিখেছিলেন, ‘কুমোর পাড়ার গরুর গাড়ি/ বোঝাই করা কলসি, হাঁড়ি।’

মার্কিন মুলুকে দেখা গেল উল্টো ছবি। এসইউভি গাড়িতে চেপে গরুই বেরিয়ে পড়েছে ঘুরতে। একটি প্রখ্যাত বার্গারের দোকানের সামনে তখন তা দেখতেই থিকথিকে ভিড়। আমেরিকার উইসকনসিনে সম্প্রতি এই ঘটনা ঘটেছে। যার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (ViralNews)।


এক ব্যক্তি তাঁর গাড়ির পিছনের আসনে গরু তুলে গিয়েছিলেন ওই বার্গারের দোকানে। জানা গিয়েছে, জেসিকা নেলসন নামের এক তরুণী উইসকনসিনের মার্শফিল্ডে ম্যাকডোনাল্ডসের একটি স্টোরের সামনে গাড়ির অপেক্ষায় ছিলেন। সেই সময়েই তিনি দেখতে পান, একটি ব্যক্তিগত গাড়িতে পিছনের আসনে একটি গরু। মুঠোফোনে ঘটনাটির ভিডিও করেন জেসিকা। এরপর তা আপলোড করে দেন টুইটারে। মুহূর্তে সেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

পড়ে জানা যায়, ওই গাড়িতে একটি নয়, তিনটি বাছুর ছিল। মার্কিন সংবাদমাধ্যম সিবিএসকে জেসিকা বলেন, ‘পরে জানতে পারি, গাড়িটির পেছনের আসনে তিনটি বাছুর ছিল। দুটি শুয়ে ছিল, একটি দাঁড়িয়ে জানালার বাইরে তাকিয়ে ছিল।’ তিনি জানান, খোঁজখবর নিয়ে তিনি জানতে পেরেছেন, বাছুরগুলো একটি নিলামে তোলার জন্য নেওয়া হয়েছিল।
কলকাতার রাস্তায় আকছাড় দেখা যায়, প্রাইভেট গাড়ীটে কুকুর ঘুরছে। গরু নিয়ে যাতায়াত করা হয় বড় ট্রাক বা ম্যাটাডোরে। কিন্তু এসইউভি গাড়িতে গরু! অভিনব ছবি দেখা গেল আমেরিকায়। খবর  দ্য ওয়ালের/এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *