ঢাকা, বুধবার ২৭ অক্টোবর ২০২১, ০৬:৩২ অপরাহ্ন
শেরপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
মো. মুগনিউর রহমান মনি

শেরপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি শেরপুর জেলা শাখার উদ্যোগে ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ ১ সেপ্টেম্বর বুধবার সকালে রঘুনাথ বাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়। পরে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

বুধবার দুপুরে জেলা কার্যালয়ে সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মো. মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. হযরত আলী, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মো. সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট মো. তৌহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মামুন উর রশিদ পলাশ, আক্রামুজ্জামান রাহাত, আবু রায়হান রূপন, অর্থ সম্পাদক এমদাদুল হক মাস্টার, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম মানিক, জেলা যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম মাসুদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, ছাত্রদলের জেলা সভাপতি মো. শওকত হোসেন প্রমুখ।  

সভাপতির বক্তব্যে মো. মাহহমুদুল হক রুবেল বলেন, এক এগারোর ধারাবাহিকতায় সরকার ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারী একটি মিথ্যা বানোয়াট মামলায় মনগড়াভাবে সাজা দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে অন্তরীন করে রাখে। মারাত্মকভাবে অসুস্থ দেশনেত্রী আজ পর্যন্ত গৃহবন্দী রয়েছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সড়যন্ত্রের শিকার হয়ে বিদেশে অবস্থান করতে বাধ্য হয়েছেন। বর্তমানে বিএনপির লাখ লাখ নেতা-কর্মী মিথ্যা মামলা, হামলা, গুম, খুন ও নির্যাতনের শিকার হয়েও বাংলাদেশের কোন নেতা-কর্মী শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ থেকে পিছপা হয়নি।

তিনি আরো বলেন, বর্তমান ভোট বিহীন প্রশাসন নির্ভরশীল সরকার প্রতিনিয়ত বিভিন্ন কায়দা কৌশল করে বিএনপির প্রতিষ্ঠাতা লৌহ মানব জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে যা এদেশের সাধারণ মানুষ ভালো করেই বুঝে গেছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. হযরত আলী বলেন, একদিন প্রেসিডেন্ট জিয়াউর রহমান হত্যার দায়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও বিচারের কাঠগড়ায় দাড়াতে হবে। তিনি সরকারকে উদ্দেশ্য করে আফগানিস্তানের উদাহরণ দিয়ে বলেন, একদিন আপনাদের অবস্থাও আফগানিস্তানের মত হবে। তিনি দলীয় নেতা-কর্মীদের সামনের দিনগুলোতে তারেক রহমানের নেতৃত্বে দলীয় সকল কর্মসূচী বাস্তবায়নের আহবান জানান।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *