ঢাকা, রবিবার ১৭ অক্টোবর ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন
বিজেপির চন্দনা আত্মসমর্পণ করলেন, ‘দ্বিতীয় স্বামী’ বিতর্কে জেরবার বিধায়ক
এনবিএস ওয়েবডেস্ক :

বিজেপির চন্দনা আত্মসমর্পণ করলেন, ‘দ্বিতীয় স্বামী’ বিতর্কে জেরবার বিধায়ক

দ্বিতীয় বার ‘বিয়ে’ করেছিলেন চন্দনা বাউরি (Chandana Bauri), দিন কয়েক আগে এমনই অভিযোগ নিয়ে এখনও তোলপাড় রাজনৈতিক মহল। চন্দনা বাউরির গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পা বিধায়কের বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় গিয়েছিলেন। অভিযোগ ছিল, তাঁর স্বামীর সঙ্গে সম্পর্ক তৈরি করে গোপনে তাঁকে বিয়ে করেছেন চন্দনা। এই টানাপোড়েনের জেরেই এদিন আদালতে গিয়ে আত্মসমর্পণ করলেন শালতোড়ার বিধায়ক (BJP)।

বৃহস্পতিবার বাঁকুড়া জেলা আদালতে গিয়ে চন্দনা বাউরি আত্মসমর্পণ করেন। তাঁর বিরুদ্ধে রুম্পা কুণ্ডুর অভিযোগের ভিত্তিতে বিবাহ বহির্ভূত সম্পর্ক, বধূ নির্যাতনসহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছিল। তবে আদালত জানায়, সাংসদ বা বিধায়কদের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ থাকলে তা বারাসাতের বিশেষ কোর্টে বিচার্য। আত্মসমর্পণ করতে চাইলে সেখানেই করতে হবে।


যদিও খবর ছড়িয়ে পড়ার পরপরই চন্দনা জানিয়েছিলেন সমস্ত অভিযোগ মিথ্যা। তাঁর বিরুদ্ধে চক্রান্ত চলছে। চন্দনার আইনজীবী জানিয়েছেন আগামী দিনে বারাসাতেই যাবেন তিনি।

এদিকে স্বামীকে নিয়ে কার্যত নাজেহাল রুম্পা। তাঁর দাবি চন্দনা তাঁর স্বামীকে এমনভাবে বশ করেছেন যে কৃষ্ণর মাথা থেকে তাঁর ভূত ছাড়ছে না। দিনরাত তিনি নাকি চন্দনা চন্দনা করে চলেছেন। একাধিক বার হাসপাতালেও ভর্তি করতে হয় কৃষ্ণ কুণ্ডুকে। শেষমেশ স্বামীকে নিয়ে ওঝার কাছেও যান রুম্পা।

বাঁকুড়া জেলা আদালত সূত্রের খবর, চন্দনা বাউরির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৮ এ ধারায় বধূ নির্যাতন, ৪৯৪ ধারায় বিবাহ বহির্ভূত সম্পর্ক, ৪০৬ নম্বর ধারায় বিস্বাসভঙ্গ ও ৫০৬ নম্বর ধারায় হুমকি দেওয়ার মামলা রয়েছে। সেই মামলার ভিত্তিতেই আজ বাঁকুড়া জেলা আদালতে বিধায়ক চন্দনা বাউরী আত্মসমর্পণ করতে যান। তাঁর আইনজীবী এ নিয়ে বাড়তি কোনও মন্তব্য করতে চাননি।

এদিকে এলাকার বিজেপি নেতা নীলাদ্রি শেখর দানা বলেছেন, সবটাই বিরোধী চক্রান্ত। সমাজের নীচুতলা থেকে বিজেপির টিকিটে বিধায়ক হয়েছেন চন্দনা। তাই অনেকেই সেটা সহ্য করতে পারছেন না। তাই এত সব মিথ্যা অভিযোগ আনছেন। চন্দনা আত্মসমর্পণ করেছেন এমন কোনও খবরই দলের কাছে নেই বলে জানিয়েছেন তিনি। ​খবর দ্য ওয়ালের/এনবিএস/২০২১/এক

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *