ঢাকা, শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মাওলানা আইউব আলী নিহতের ঘটনায় খেলাফত মজলিসের শোক প্রকাশ
এনবিএস ওয়েবডেস্ক :

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মাওলানা আইউব আলী নিহতের ঘটনায় খেলাফত মজলিসের শোক প্রকাশ

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী  সদস্য ও  বৃহত্তর সিলেট জোনের সহকারী পরিচালক মাওলানা আইউব আলী গতরাতে (০১ সেপ্টেম্বর) সিলেটের বিয়ানীবাজার জলডুপ এলাকায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
 
মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৫৮ বছর। তিনি স্ত্রী, ১ নবজাতক ছেলে রেখে যান। কর্মজীবনে তিনি গোলাপগঞ্জ নাসিরউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। আজ ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় বড়লেখা উপজেলার তারাদরম কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তাঁকে দাফন করা হয়। জানাজায় শরীক ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা: এ আবু তৌসিফ, পরিবেশ বিষয়ক সম্পাদক মাওলানা সামসুজ্জামান চৌধুরী, অধ্যাপক আবদুস সবুর, মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা আহমদ বেলাল, সিলেট মহানগরী সভাপতি অধ্যাপক বজলুর রহমান, সেক্রেটারি মাওলানা তাজুল ইসলাম হাসান প্রমুখ।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী  সদস্য ও  বৃহত্তর সিলেট জোনের সহকারী পরিচালক মাওলানা আইউব আলী মর্মান্তি সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন বলেন, মাওলনা আইউব আলী ছাত্র জীবন থেকে মৃত্যুর পূর্ব পর্যন্ত খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে সম্পৃক্ত ছিলেন। খেলাফত মজলিসের একজন নির্ভরশীল সদস্য হিসেবে দ্বীনী আন্দোলনের কাজে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে সৃষ্ট শূন্যতা পূরণ হবার নয়। শোকবাণীতে নেতৃদ্বয় মর্মান্তিকভাবে গাড়ী চাপা দিয়ে মাওলানা আইউব আলীকে হত্যার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এবং সারাদেশে সড়ক দুর্ঘটনা রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

প্রদত্ত শোক বাণীতে নেতৃদ্বয় মাওলানা আইউব আলীর রুহের মাগফিরাত কামনা করেন ও তাঁর শাহাদাতের মর্যাদার জন্য মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মাওলানা আইউব আলীর মৃত্যুতে খেলাফত মজলিসের নায়েবে আমীর হাফিজ মাওলানা মজদুদ্দিন আহমদ, যুগ্মমহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, বৃহত্তর সিলেট জোনের পরিচালক ডাঃ এ এ তাওসিফ, সিলেট জেলা সভাপতি মাওলানা সৈয়দ মুশাহিদ আলী, সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, সিলেট মহানগরী সভাপতি অধ্যাপক বজলুর রহমান, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান, মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা আহমদ বিলাল, সাধারণ সম্পাদক মাওলানা আবদুল খালিক প্রমুখ গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফিরাত কমানা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *