ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন
আমবাসায় ঘরোয়া সভা চলাকালে আক্রান্ত তৃণমূল কর্মী, অভিযুক্ত বিজেপি
এনবিএস ওয়েবডেস্ক :

আমবাসায় ঘরোয়া সভা চলাকালে আক্রান্ত তৃণমূল কর্মী, অভিযুক্ত বিজেপি

ফের তৃণমূল কংগ্রেসের (tmc meeting) সভায় দুষ্কৃতী (miscreants attack) হামলার অভিযোগ।  রবিবার বিকালে ধলাইয়ের আমবাসার ঘটনায় তৃণমূলের কাঠগড়ায় বিজেপি (bjp)। তৃণমূলের পক্ষ থেকে এ ব্যাপারে আমবাসা যুব মোর্চার মন্ডল সভাপতি মিন্টু মালাকার সহ আরও কয়েকজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

আমবাসার চন্দ্রাই ছড়ার বাসিন্দা চন্দ্র মগের বাড়িতে তৃণমূল কংগ্রেসের এক ঘরোয়া সভা হয়। বিকাল পর্যন্ত চলে সভা।তৃণমূলের দাবি, দলীয় সভা শেষে হওয়ার সময়  যুব মোর্চার মন্ডল সভাপতি মিন্টু মালাকারের নেতৃত্বে বাইক বাহিনী হাজির হয় তৃণমূলের ঘরোয়া সভার সামনে।তখনই সামনে দাঁড়িয়ে থাকা বিনোদ দেবনাথের উপর বাইক বাহিনী হামলা করে। বিনোদের চিৎকার শুনে বাড়ি থেকে বেরিয়ে আসে তৃণমূলের অন্যান্য কর্মী-সমর্থকরা এবং পাল্টা বাধা দেয়। বিজেপি’র বাইক বাহিনী পালিয়ে যায়।


এই ঘটনার পর তৃণমূলের পক্ষ থেকে আমবাসা থানায় মামলা দায়ের করা হয়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র রাজনৈতিক উত্তেজনা রয়েছে আমবাসা এলাকায়। এ ব্যাপারে বিজেপি’র কোনও প্রতিক্রিয়া পাওয়া জায়নি। গতকাল রাতেই আহত বিনোদ দেবনাথের বাড়িতে  যান তৃণমূলের নেতা আশীষ লাল সিংহ। ছিলেন তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরাও। ফোনে বিনোদ দেবনাথের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন,তৃণমূল নেত্রী সুস্মিতা দেব।স্থানীয় তৃণমূল নেতা আশীষ লাল সিংহ জানিয়েছেন, তৃণমূল কংগ্রেস মুখ বুজে এই হামলা মেনে নেবে না। তৃণমূল কর্মী-সমর্থকরাও পাল্টা প্রতিরোধ গড়ে তুলবে।তবে তৃণমূলের প্রথম সারির কিছু নেতা দূর-দুরান্তে কর্মীরা আক্রান্ত হলে পাশে দাঁড়ান না বলেও ক্ষোভ জানান তাঁরা। তবে আশীষ লাল সিংহ ব্যতিক্রম বলে দাবি তাঁদের।খবর দ্য ‍ওয়ালের /এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *