ঢাকা, শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৮ অপরাহ্ন
বারাসাতে বিধবাকে কুপিয়ে খুন, পলাতক ভগিনীপতি
এনবিএস ওয়েবডেস্ক :

বারাসাতে বিধবাকে কুপিয়ে খুন, পলাতক ভগিনীপতি

 বারাসাতে (Barasat) এক মহিলার রহস্যজনক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত ওই মহিলা বিধবা (Widow)। কেউ বা কারা তাঁকে খুন (Murder) করেছে বলেই মনে করা হচ্ছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে বারাসাত থানার পুলিশ।

জানা গেছে ঘটনাটি ঘটেছে বারাসাতের হৃদয়পুর আপনপল্লী এলাকায়। মৃত মহিলার নাম শম্পা সরকার (৪৫)। পুলিশ সূত্রের খবর ওই মহিলাকে ধারালো অস্ত্রের আঘাতে কুপিয়ে খুন করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর তেমনটাই মনে করছে পুলিশ। এই ঘটনার পর থেকেই আবার মৃতার বোনের স্বামী জয়দেব সাহা পলাতক। ফলে তিনিও এতে জড়িত বলে আশঙ্কা করছে পুলিশ।


জয়দেব সাহার স্ত্রী তথা মৃত মহিলার বোন টুলু সাহাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। তিনি পুলিশকে জানিয়েছেন, এদিন জয়দেব বাড়িতে অশান্তি করে একটি দা নিয়ে বেড়িয়ে যান।পারিবারিক অশান্তি বলেই দাবি করেছেন টুলু। তিনি জানিয়েছেন, এমন অশান্তি প্রায়ই হয়। দা নিয়ে বাবাকে বাড়ি থেকে বে্রোতে দেখে জয়দেবের ছেলে। সেই মা কে বিষয়টি জানায়। মা টুলু সাহা পিছু নেন জয়দেবের। তবে তাঁর কোন খোঁজ পাওয়া যায়নি।

এই ঘটনার ঘন্টা তিনেক পরে হৃদয়পুর আপনপল্লীর বাপের বাড়ি থেকে খবর আসে টুলুর বিধবা দিদিকে খুন করা হয়েছে। তাঁর শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পরিবারের কেউ পুলিশকে খবর দেয়নি বলে জানা গেছে।

জয়দেব সাহার খোঁজ চলছে। এই খুন যে তারই কীর্তি সে বিষয়ে পুলিশের তেমন সন্দেহ নেই। কারণ দা নিয়েই বাড়ি থেকে বেরিয়েছিল সে আর তাকে খুঁজেও পাওয়া যা)চ্ছে না। মৃতদেহ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। কেন কী কারণে বিধবা শম্পা দেবীকে খুন করা হল সেই তদন্ত চলছে। খবর দ্য ওয়ালের/২০২১ / এনবিএস/একে 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *