ঢাকা, বুধবার ২৭ অক্টোবর ২০২১, ০৭:৩০ অপরাহ্ন
নেত্রকোণায় আওয়ামী লীগের বর্ধিত সভায় ফ্লোর ধ্বসে আহত ১০
এনবিএস ওয়েবডেস্ক :

নেত্রকোণায় আওয়ামী লীগের বর্ধিত সভায় ফ্লোর ধ্বসে আহত ১০

নেত্রকোণা জেলার হাওর উপজেলা খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা চলাকালে দলীয় কার্যালয়ের ফ্লোর ধ্বসে রোববার বেলা সাড়ে বারোটার সময় উপজেলা আওয়ামীলীগের অন্তত ১০ জন আহত হয়েছেন।

স্থানীয় ও দলীয় সূত্রে জানা যায়, খালিয়াজুরী উপজেলার খেলার মাঠ সংলগ্ন উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার মৃত্যুবরণ করায়, রোববার দুপুরে খালিয়াজুরী উপজেলা পরিষদের আগামী উপ-নির্বাচনের দলীয় নৌকার প্রার্থী যাচাই-বাচাই উপলক্ষ্যে বর্ধিত সভা চলাকালে দলীয় কার্যালয়ের হঠাৎ বিকট শব্দ হয় এবং তাৎক্ষনিক ফ্লোর ও দেয়াল ধ্বসে অন্তত দশ জন আহত হয়েছেন। এসময় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইসহাক, যুগ্ম-সাধারণ সম্পদক ও মেন্দিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান হেকিম, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাংগঠিনক সম্পাদক সুমন চক্রবর্তী, নূরুল হুদা জুয়েল, গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহফুজুর রহমান, খালিয়াজুরী সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিহারেন্দ্র দেব রায় সহ কয়েজজন নেতাকর্মী। আহতদের খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
 
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা চলাকালে দলীয় কার্যালয়ের ফ্লোরটি প্রায় ৫ ফিট নিচে ধ্বসে যায়। এতে আট থেকে দশ জন আহত হয়েছে। তবে কেউ গুরুত্বর আহত হয়নি। সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

 নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক ওমর ফারুক বলেন, খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের বর্ধিতসভার দূর্ঘটনাটি শুনে খুবই মর্মাহত হয়েছি, আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।

 জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নূর খান মিঠু জানান, রোববার দুপুরে খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভার ঘটনাটি শুনেছি এটি খুবই মর্মান্তিক। খালিয়াজুরী উপজেলা পরিষদের আগামী উপ-নির্বাচনের দলীয় প্রতীক নৌকার প্রার্থী যাচাই-বাচাই চলাকালে এবং উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভার চলছিল এসময় উপজেলা আওয়ামীলীগের কার্যালয় ধ্বসে যাওয়া ও আহত নেতা-কর্মীদের খোঁজ খবর নিচ্ছি, প্রয়োজনে নেতাকর্মীদের উন্নত চিকিৎসার ব্যবস্থা নেয়া হবে।
 
খালিয়াজুরী উপজেলার নির্বাহী কর্মকর্তা এ.এইচ.এম আরিফুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, আমি ঘটনারস্থল পরিদর্শন করেছি, আওয়ামীলীগের কার্যালয়টির পাশে হাওর এবং দলীয় কার্যালয়ের পাশে প্রায় ১০/১২ ফিট বালি-মাটি সরে যাওয়ায় এই দূর্ঘটনাটি ঘটেছে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *