ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:১২ অপরাহ্ন
ঘোড়াঘাট প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন
এনবিএস ওয়েবডেস্ক :

ঘোড়াঘাট প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার চ্যানেল এস টেলিভিশন প্রতিনিধি আনভিল বাপ্পিকে আহবায়ক ও উত্তরাঞ্চলের দৈনিক দাবানল প্রতিনিধি এস এম আরিফুল ইসলাম জিমনকে সদস্য সচিব করে ঘোড়াঘাট প্রেসক্লাবের ১২ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে অস্থায়ী কার্যালয়ে ঘোড়াঘাট প্রেসক্লাবের সভাপতি জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সাধারণ সভায় ঘোড়াঘাট প্রেসক্লাবের ঘোড়াঘাট কার্যালয় ও ঘোড়াঘাট প্রেসক্লাবের ওসমানপুর কার্যালয়ের সদস্য সাংবাদিকগণের উপস্থিতিতে সর্ব সম্মতিক্রমে পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জিল্লুর রহমান, মোহনা টেলিভিশন প্রতিনিধি সামসুল ইসলাম সামু, দৈনিক জনতা প্রতিনিধি ফরিদুল ইসলাম, আইপি টেলিভিশন জবস্ টিভি’র প্রতিনিধি মীর হান্নান, দৈনিক স্বাধীনমত প্রতিনিধি ইফতেখার আহমেদ বাবু, বাংলাদেশের আলো প্রতিনিধি নাছিম মিয়া, দৈনিক খবরপত্র প্রতিনিধি রাফছানজানী শুভ, আমাদের নতুন সময় প্রতিনিধি আবু সুফিয়ান, দৈনিক ডেলটা টাইমস্ প্রতিনিধি শহীদ আলম, দৈনিক গণকন্ঠ ও এশিয়ান টেলিভিশন প্রতিনিধি সুলতান কবির।

উল্লেখ্য, উক্ত কমিটি আগামী ৩ মাসের মধ্যে নতুন সদস্য সংগ্রহ সহ হাল নাগাদ ভোটার তালিকা তৈরি করে নির্বাচনের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করে দায়িত্ব হস্তান্তর করবেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *