ঢাকা, শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৮ অপরাহ্ন
নিজেকে দেউলিয়া ঘোষণা করলেন শ্রীলেখা
এনবিএস ওয়েবডেস্ক :

নিজেকে দেউলিয়া ঘোষণা করলেন শ্রীলেখা

বিদেশ বিভুঁইয়ে গিয়ে একের পর এক কাণ্ড ঘটিয়ে চলেছেন শ্রীলেখা মিত্র। এবার নিজেকে দেউলিয়া ঘোষণা করলেন। তাও আবার হাসিমুখে বোট ট্যাক্সিতে চেপে। সোশ্যাল মিডিয়ায় বরাবর সক্রিয় তিনি। বিদেশে গিয়েও একের পর এক পোস্ট দিয়ে চলেছেন অভিনেত্রী।

সোমবারের পোস্টেই নিজেকে দেউলিয়া ঘোষণা করেন। নীল সমুদ্রের মাঝে বোট ট্যাক্সি চড়ার ছবি ও ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ৬০ ইউরো দিয়ে প্রাইভেট বোট ট্যাক্সি ভাড়া করে লিডো থেকে ভেনিসে যাচ্ছি। দেউলিয়া হয়ে গেলাম।’ জি নিউজ

আর তার পোস্ট নিয়ে বেশ রসিকতা করছেন তার ভক্ত-অনুরাগীরা।

এর আগে ভেনিসের একটি রেস্তোরাঁয় ডিনার সারতে গিয়েছিলেন শ্রীলেখা। এ সময় এক যুবককে দেখে চোখ আটকে যায় তার। ওই যুবকের কথাতেই অর্ডার দিয়ে ফেলেন একটি মাছের রেসিপি। জমিয়ে খানাপিনা শেষ করার পর বিল পেয়ে শ্রীলেখা বুঝতে পারেন, সুন্দর ব্যাপারটা আসলে কতটা ভয়ংকর!

খাবারের বিলের অঙ্ক দেখে অভিনেত্রীর চক্ষু চড়ক গাছ। কারণ বিলে হয়েছে ৬৩.২০ ইউরো (বাংলাদেশি মুদ্রায় ৫ হাজার ৩৮৫ টাকা)। সোশ্যাল মিডিয়ায় খাবার ও বিলের কপির পাশাপাশি সেই যুবকের সঙ্গে তোলা সেলফিও পোস্ট করেছেন শ্রীলেখা। আর ক্যাপশনে লিখেছেন, ‘এই সেই কালনাগিনী মাছ। সুন্দর ছেলে দেখে দাম জিজ্ঞেস না করার ফলে এই বিল।’

জানা গেছে, ভেনিস চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’। এই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শ্রীলেখা। সেই উপলক্ষ্যেই অভিনেত্রী ভেনিস গিয়েছেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *