ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ০১:৫৪ অপরাহ্ন
মায়ের গয়না চুরি করে দেদার পার্টি, ছেলেকে পাকড়াও করে থানায় নিয়ে গেল বাবা
এনবিএস ওয়েবডেস্ক :


মায়ের গয়না চুরি করে দেদার পার্টি, ছেলেকে পাকড়াও করে থানায় নিয়ে গেল বাবা

 চোর চুরি (Theft) করে টাকার জন্যেই। কিন্তু তাই বলে নিজের বাড়িতেই সিঁধ কাটে ক’জন? এমন অস্বাভাবিক কাণ্ডটাই কিন্তু ঘটিয়েছে পুণের এক তরুণ (teen)। নিজের বাড়ি থেকেই চার লাখ টাকার সোনার গয়না চুরি করেছে সে। বেচেও দিয়েছে। টাকা উড়িয়েছে ফুর্তি করে।
পুণের (Pune) খাদাক থানায় গিয়ে নিজের ছেলের নামেই মামলা দায়ের করেছেন বাবা। তিনি জানিয়েছেন ২৮ জুলাই থেকে ৩০ অগস্টের মধ্যে তাঁর বাড়ি থেকে ৪ লাখ ১৬ হাজার টাকার সোনার গয়না চুরি হয়েছে। চুরি করেছে তাঁর নিজের ছেলে। ছেলেকে গ্রেফতার করার দাবি জানিয়েছেন ওই ব্যক্তি
পুলিশ অভিযুক্ত তরুণ আর তার তিন বন্ধুকে এই ঘটনায় আটক করেছে। সূত্রের খবর, বাড়ির গয়না চুরি করে দোকানে গিয়ে বিক্রি করেছে ওই তরুণ আর তার বন্ধুরা। অনলাইনে গেম খেলে, ফুর্তি করে, পার্টি করে, আর নতুন দামী মোবাইল ফোন কিনে টাকা উড়িয়ে দিয়েছে সে। কাজে সাহায্য করার জন্য বন্ধুদের দিয়েছে ‘পারিশ্রমিক’ও। ১৬ বছরের তরুণের কাণ্ড দেখে হতবাক পুলিশও।

তরুণের কাছ থেকে গয়না নিয়ে গয়নার দোকানে গিয়ে বিক্রি করেছে তার বন্ধুরা। এর জন্য তাঁরা ‘পারিশ্রমিক’ পেয়েছে হাজার টাকা করে। চুরি করা নগদ টাকা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছে ওই তরুণ।

পুলিশ জানিয়েছে অভিযুক্ত তরুণ দশম শ্রেনীর ছাত্র। তার সঙ্গে আটক আরেক বন্ধুও তাঁর সঙ্গেই পড়ে। বাকি দু’জন পড়ে দ্বাদশ শ্রেনীতে।

গত ৩০ অগস্ট চুরির বিষয়টি নজরে আসে বাড়ির লোকের। বাড়িতে ঝাড়পোছ করতে গিয়ে ওই তরুণের মা বিষয়টা দেখতে পান। আলমারি খুলে তিনি দেখেন, অর্ধেক গয়নাই গায়েব। সিন্দুক প্রায় ফাঁকা। ছেলেকে জিজ্ঞাসাবাদ করলে সে সব কথা স্বীকার করে নেয়। এখনও চুরি যাওয়া গয়না উদ্ধার করতে পারেনি পুলিশখবর দ্য ওয়ালের  /এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *