ঢাকা, মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন
প্রেম প্রত্যাখ্যান, যুবতীর বাড়িতে সেক্স টয়, পর্ন সাইটে ফোন নম্বর! ধৃত যুবক
এনবিএস ওয়েবডেস্ক :


প্রেম প্রত্যাখ্যান, যুবতীর বাড়িতে সেক্স টয়, পর্ন সাইটে ফোন নম্বর! ধৃত যুবক

যুবতীকে (girl) কিছুতেই রাজি করানো যাচ্ছে না। প্রেমের প্রস্তাবে (love) সাড়া দিচ্ছে না সে। তাই তাকে বিব্রত করে  ‘শিক্ষা দিতে’ বদমায়েশি বুদ্ধি প্রয়োগ করল মুম্বইয়ের যুবক। ২৬ বছরের ছেলেটি মেয়েটির বাড়িতে ই কমার্সে ওয়েবসাইটের মাধ্যমে দিনেক পর দিন সেক্স  টয় (sex toys) পাঠাতে থাকে। এখানেই না থেমে  মেয়েটির ফোন নম্বরও তুলে দেয় পর্নোগ্রাফি সাইটে (porn site)। তবে শেষ পর্যন্ত ধরা পড়ে  যায় তার কুকীর্তি। তাকে শনাক্ত  করে গ্রেফতার করল মুম্বই পুলিশ (mumbai police)


পুলিশ জানিয়েছে, কুণাল আনগোলকর নামে যুবকটি ২১ বছরের ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে সাড়া পায়নি। তাই ক্যাশ অন ডেলিভারি পদ্ধতিতে কয়েক মাস ধরে সে তার বাড়িতে ই  কমার্স ওয়েবসাইটের মাধ্যমে সেক্স টয় পাঠাতে  থাকে। ফেব্রুয়ারিতে মালাদ থানায় যুবতী নালিশ দায়ের  করে, তাঁর বাড়িতে নিয়মিত সেক্স টয় পাঠাচ্ছে কেউ যাতে প্রবল বিব্রত বোধ  করছেন তিনি। ভারতীয় দণ্ডবিধি,  তথ্যপ্রযুক্তি আইনের নানা ধারায় মামলা রুজু করা হয়। সাইবার মামলা হওয়ায় সেটি হস্তান্তরিত  করা হয় মুম্বই পুলিশের সাইবার সেলকে। তারা প্রথমে ক্যুরিয়র কোম্পানির  মাধ্যমে অভিযুক্ত যুবকের ঠিকানা জোগাড় করার চেষ্টা  করে। ওই কোম্পানিই মেয়েটির বাড়িতে সেক্স টয় ডেলিভারি দিত। কিন্তু তাতে লাভ হয়নি  কেননা অভিযুক্ত ছেলেটি কোথাও নিজের নাম বা ঠিকানা উল্লেখ করেনি।

এরপর পুলিশ তাকে খুঁজে বের করতে ভিপিএন সংক্রান্ত তথ্য জোগাড় করতে  থাকে। কিন্তু সেখানেও ধাক্কা খায় তারা। কেননা ছেলেটি যতবার মেয়েটির বাড়িতে সেক্স টয় পাঠাত, প্রতিবারই নিজের আইপি অ্যাড্রেস বদলে ফেলত। পুলিশ ওই এলাকার ৫০০ র বেশি সাইবার প্রোভাইডারের স্ক্যান করে। তবে শেষ পর্যন্ত প্রযুক্তিগত অনুসন্ধান ও অন গ্রাউন্ড ইনটেলিজেন্সের মাধ্যমে সাইবার সেল ছেলেটিকে চিহ্নিত করে গ্রেফতার করে। ​খবর দ্য ওয়ালের /২০২১/এনবিএস/এক

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *