ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন
ভ্যাকসিনের প্রথম ডোজ না নিলে পঞ্জাবে ছুটিতে পাঠানো হবে সরকারি কর্মীদের
এনবিএস ওয়েবডেস্ক :

ভ্যাকসিনের প্রথম ডোজ না নিলে পঞ্জাবে ছুটিতে পাঠানো হবে সরকারি কর্মীদের

 কোভিড-১৯ মোকাবিলায় ভ্যাকসিনের (vaccine) ব্যাপারে কঠোর অবস্থান নিলেন ক্যাপ্টেন অমরিন্দর সিং (amrinder singh)। পঞ্জাবের (punjab) মুখ্যমন্ত্রীর সিদ্ধান্ত, রাজ্য সরকারি কর্মচারীদের ভ্যাকসিনের টিকা নেওয়া বাধ্যতামূলক, আবশ্যিক। স্বাস্থ্যের কারণ বাদে অন্য যে কোনও কারণই হোক, যে কর্মীরা একটিও ভ্যাকসিন নেননি,  তাঁদের ১৫ সেপ্টেম্বরের পর থেকে বাধ্যতামূলক ছুটিতে পাঠিয়ে  দেওয়া হবে। শুক্রবার প্রশাসনিক  কর্তাদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে মুখ্যমন্ত্রী বলেন,  তথ্য-পরিসংখ্যান থেকেই ভ্যাকসিনের কার্যকারিতা স্পষ্ট হয়েছে।


সরকারি বিবৃতিতে বলা হয়েছে, রাজ্যবাসীকে ভাইরাস সংক্রমণ থেকে রক্ষা করতে এমন কঠোর পদক্ষেপ নিলেন মুখ্যমন্ত্রী। তাছাড়া, যাঁরা ভ্যাকসিন নিয়েছেন, তাঁদের যাতে ভ্যাকসিন নিতে দ্বিধাগ্রস্ত লোকজনের সংস্পর্শে এসে মূল্য দিতে না হয়, সেটা সুনিশ্চিত  করাও এর উদ্দেশ্য। মুখ্যমন্ত্রী বলেছেন, যাঁরা ভ্যাকসিন এড়িয়ে চলবেন, নিতে চাইবেন না, তাঁদের প্রথম ডোজ নেওয়া পর্যন্ত ছুটিতে যেতে বলা হবে।

রাজ্যের স্কুলের শিক্ষক, অ-শিক্ষক কর্মচারীদেরও, যাঁরা৪ সপ্তাহের বেশি সময় আগে একটি ডোজ নিয়েছেন, কাজে ফেরার অনুমতি দিয়েছেন মুখ্যমন্ত্রী, যদিও তাঁদের সাপ্তাহিক করোনা নেগেটিভ রিপোর্ট দেখাতে হবে ​। খবর দ্য ওয়ালের / ২০২১/এনবিএস/এক

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *