ঢাকা, রবিবার ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন
সুনামগঞ্জে ড্রীম টাচ্ উইনিং প্রসেস’ কর্তৃক পৌর মেয়রসহ ৮ জনকে সম্মাননা প্রদান
এনবিএস ওয়েবডেস্ক :

সুনামগঞ্জে ড্রীম টাচ্ উইনিং প্রসেস’ কর্তৃক পৌর মেয়রসহ ৮ জনকে সম্মাননা প্রদান

সুনামগঞ্জের ড্রীম টাচ্ উইনিং প্রসেস এর উদ্যোগে মডার্ণ কেরিয়ার নামে অপ্পরচিউনিটি প্রেজেন্টেশন প্রোগ্রামের মাধ্যমে দুই উদ্যোক্তাসহ ৭জন অতিথিকে সম্মাননা প্রদান করা হয়েছে।

শনিবার সকালে শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে সম্মাননা প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

স্টার গোল্ডেন লায়ন তিয়ানসি বাংলাদেশ কোং লি. কুমিল্লা’র মো. আলাউদ্দীনের সভাপতিত্বে ও আল মামুন ও আলম আহমেদের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জাতীয় মানবাধিকার সোসাইটি জেলা শাখার চেয়ারম্যান  ও আয়োজিত সংগঠনের লিগ্যাল অ্যাডভাইজার অ্যাড. হারুনুর রশিদ,মো. পারভেজ হাসান, সদর মডেল থানার ওসি সহিদুর রহমান  এবং সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. আবুল হোসেন, সিক্স স্টার আল মামুন,শাহাব উদ্দিন,নাদিয়া আক্তার ফাহিমা সেভেন স্টার, আলম আহমেদ , তৌহিদা আক্তার সিক্স স্টার, সালমা আক্তার সিক্স স্টার শাওন আহমেদ, সিক্স স্টার রবিন আহমেদ, সাহেদ আহমেদ সিক্স স্টার,সাংবাদিক সিরাজুল ইাসলাম শ্যামল ও মুহিবুর রেজা টুনু প্রমুখ ।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন,লেখাপড়ার পাশাপাশি যে কোনো ভাল কাজে লেগে থাকা মানে জীবনের উন্নয়ন করা। যারা এবং যেসব শিক্ষার্থী আজ উদ্যোক্তা হিসেবে কাজ করে আসছে, তাদেরকে নানাভাবে সহযোগিতা করা হবে। তিনি বলেন, আ.লীগ সরকার উন্নয়নের সরকার। এই সরকার উদ্যোক্তাদের বিভিন্ন রকমের সহযোগিতা করে আসছে।

পরে কাজের দক্ষতা অর্জনের জন্য সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেন,সদর থানার ওসি মো. শহিদুর রহমান,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ,জাতীয় মানবাধিকার সোসাইটির জেলা শাখার চেয়ারম্যান এড. হারুনুর রশিদ হারু, গোল্ডেন লায়ন আলা উদ্দীন ব্রুজ লায়ন পারভেজ হাসান,সেভেন স্টার ফাহিমা বেগম,সিলেটের এইট স্টার নাসিম আহমেদকে সম্মাননা প্রদান করা হয়।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *