ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৫ অপরাহ্ন
সুনামগঞ্জে খুব দ্রুত সময়ের মধ্যে উড়াল সেতুর কাজ শুরু হবে: স্থানীয় সরকার মন্ত্রী
এনবিএস ওয়েবডেস্ক :

সুনামগঞ্জে খুব দ্রুত সময়ের মধ্যে উড়াল সেতুর কাজ শুরু হবে: স্থানীয় সরকার মন্ত্রী

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো.তাজুল ইসলাম বলেছেন, সুনামগঞ্জের হাওর এলাকায় উড়াল সেতু নির্মাণ প্রকল্প পাশ হয়েছে এবং তা খুব দ্রুত সময়ের মধ্যে উড়াল সেতুর কাজ শুরু হবে। 

তিনি আরো বলেন, বাংলাদেশের চারদিকে উন্নয়ন আর উন্নয়ন, প্রধানমন্ত্রী শেখ হাসিন দেশের উন্নয়ন ছাড়া কিছুই বুঝেন না। তিনি গোপালগঞ্জের কথা ভাবলে হাওরের জেলা সুনামগঞ্জের মানুষের কথা বেশি ভাবেন। সব সময় হাওরের মানুষের কথা চিন্তা করেন, এক কথায় হাওর অঞ্চলের নিম্ন এলকার মানুষের যত পরিমাণ জনদুর্ভোগে আছেন সব দুর্ভোগ দূর করে সবার দুখ কষ্ট দূর করে একটা উন্নয়নশীল দরিদ্র মুক্ত দেশ গড়ে তুলতে চান।

আজ শনিবার দুপুরে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা প্রশাসনের আয়োজনে নবগঠিত মধ্যনগর উপজেলা পর্যায়ে কর্মকর্তাদের সাথে উন্নয়ন ভাবনা বিষয়ক শীর্ষক মত বিনিময় সভা শেষে মন্ত্রী ঐ সব কথা বলেন।

এছাড়াও মতবিনিময় সভা বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি। তিনি বলেন, মধ্যনগর থানাকে উপজেলায় রুপান্তিত করা হয়েছে ঐ জন্য ঐ উপজেলার মানুষ অতন্ত আনন্দিত। মানুষের আনন্দে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনন্দিত। তিনি আরো বলেন, ঐ উপজেলার উন্নয়নের জনয আমি সব কিছু করব, কারণ বাংলাদেশের এমন কোন জায়গা নেই উন্নয়ন হচ্ছে  না, যে দিকেই থাকাবেন দেখবেন উন্নয়ন আর উন্নয়ন। 

মন্ত্রী বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি এখনও আমাদের দেশে রয়ে গেছে তারা আড়ালে থেকে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, দেশের উন্নয়ম হোক তারা চায় না। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ ১ আসনের সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,তাহিরপুর উপজেলা চেয়ারমৗান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন প্রমুখ। 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *