ঢাকা, রবিবার ১৭ অক্টোবর ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন
বিভাগীয় বিতর্ক প্রতিযোগিতায় মোহনগঞ্জ আদর্শনগর শহীদ স্মৃতি মহাবিদ্যালয় বিজয়ী
সালাহ উদ্দীন খান রুবেল

বিভাগীয় বিতর্ক প্রতিযোগিতায় মোহনগঞ্জ আদর্শনগর শহীদ স্মৃতি মহাবিদ্যালয় বিজয়ী

মুজিববর্ষ উপলক্ষে ভার্চুয়াল বির্তক প্রতিযোগিতায় নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার আদর্শনগর শহীদ স্মৃতি মহাবিদ্যালয় ‘বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান অর্জন করেছে। বাঙালির জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে শনিবার এই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে ‘বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চল’।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, জাতীয় পর্যায়ে অনুষ্ঠেয় বিতর্ক প্রতিযোগিতায় আঞ্চলিক পর্যায়ে ৮ টি বিভাগের মধ্যে ময়মনসিংহ বিভাগ থেকে প্রতিনিধিত্ব করবে শহীদ স্মৃতি মহাবিদ্যালয়। জেলা পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতায় প্রথম রাউন্ডে গত ১৭ জুন কেন্দুয়া সরকারি কলেজ ও ২য় রাউন্ডে নেত্রকোণা সরকারি মহিলা কলেজকে পরাজিত করে বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করে শহীদ স্মৃতি মহাবিদ্যালয়। 

চলতি মাসের ৯ সেপ্টেম্বর বিভাগীয় পর্যায়ে ১ম রাউন্ডে জামালপুর জেলার অরুণোদয় মুক্ত রোভার দল এবং আজ শনিবার চূড়ান্ত পর্যায়ে ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজকে পরাজিত করে বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয় শহীদ স্মৃতি মহাবিদ্যালয়। 

শহীদ স্মৃতি মহাবিদ্যলয়ের পক্ষে ভাচুৃয়াল বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী হিমা আক্তার, প্রিয়ন্তী আলম ঋতু, সাকিনা আক্তার ও দলনেতা লিমা চক্রবর্তী।

প্রসঙ্গত, এ কলেজের প্রতিষ্ঠাতা বাংলাদেশ বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান। 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *