ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ০৩:৩০ অপরাহ্ন
চেন্নাইয়ে মাদক মেশানো পানীয় খাইয়ে গাড়িতে যুবতী ধর্ষণে গ্রেফতার ‘সোস্যাল মিডিয়া বন্ধু’ সহ ৪  
এনবিএস ওয়েবডেস্ক :

চেন্নাইয়ে মাদক মেশানো পানীয় খাইয়ে গাড়িতে যুবতী ধর্ষণে গ্রেফতার ‘সোস্যাল মিডিয়া বন্ধু’ সহ ৪  

: ধর্ষণ, যৌনাঙ্গে রড ঢুকিয়ে (rape), (inserting rod into vagina) দিল্লির ২০১২র নির্ভয়ার (nirbhaya episode)  মতোই একটি মেয়ের ওপর অত্যাচারের খবরে স্তম্ভিত দেশ। মেয়েটি শেষ পর্যন্ত হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে। এমন ভয়াবহ নির্যাতনের ধকল সইতে পারেনি সে। এরই  পাশাপাশি  চেন্নাইয়ের কাছে মেলকাথিরপুরে ২০ বছরের মেয়েকে মাদক মেশানো পানীয় খাইয়ে (sedated) অচেতন করে গণধর্ষণের (gangrape) খবর প্রকাশ্যে এল। এব্যাপারে  গুনাসিলান, জেবানেশান, গুনশেখরণ ও অজিত নামে চার অভিযুক্তকে গ্রেফতার করেছে কাঞ্চিপুরম পুলিশ।


ধর্ষিতা একটি প্রাইভেট মোবাইলের দোকানের কর্মী। তাঁর সঙ্গে সোস্যাল মিডিয়ায় বন্ধুত্ব  হয় ধৃত চারজনের অন্যতম, গুনাসিলানের সঙ্গে। বুধবার গুনাসিলান মেয়েটিকে তাঁর কর্মস্থল থেকে নিজের গাড়িতে তুলে কাঞ্চিপুরমের কাছে নিজের খামারবাড়িতে নিয়ে যায়। সেখানে  তাঁকে মাদক মেশানো সফ্ট ড্রিঙ্ক খাওয়ানো হয়। মেয়েটি জ্ঞান হারালে চার চাকার গাড়ির মধ্যেই ধর্ষণ করে চারজন। জ্ঞান ফিরলে মেয়েটি গাড়ির জানালা ভাঙার চেষ্টা করে। তাঁর চিত্কার শুনে স্থানীয় লোকজন ছুটে আসতেই বিপদ বুঝে ঘটনাস্থল থেকে চম্পট দেয় অভিযুক্তরা। কিন্তু পরে আবার তারা আসে,  মেয়েটিকে গাড়ি থেকে টেনে নামিয়ে চেন্নাই-বেঙ্গালুরু জাতীয় সড়কে ফেলে দিয়ে চলে যায়।

ধর্ষিতা এরপর নিজেই থানায় গিয়ে সব জানান। তাঁকে হাসপাতালে পাঠায় পুলিশ। দ্রুত তল্লাশি  চালিয়ে চারজনকে পাকড়াও করে পুলিশ।  পঞ্চম অভিযুক্তের খোঁজ চলছে।


বেশিদিন আগের কথা নয়, কর্নাটকের মহীশূরে চামুন্ডি হিলসের পাদদেশে এক কলেজ ছাত্রীকে ধর্ষণ করা হয়,তাঁর পুরুষ বন্ধুকে মারধর করে। এক নাবালক সহ  অন্তত ৬জন এ ঘটনায় গ্রেফতার হয়। শোরগোল পড়ে যায় গোটা রাজ্যে। রাজ্যের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই, স্বরাষ্ট্রমন্ত্রী আরাগা জনেন্দ্র অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দেন। ৬ অভিযুক্তের সবাই ধরা পড়ার পর পুলিশ টিমকে  ৫ লাখ টাকা পুরস্কারও  দেওয়া হয়।খবর  দ্য ওয়ালের /এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *