ঢাকা, সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৮ অপরাহ্ন
‘এ’ দলের হয়ে দুইটি ওয়ানডে খেলবেন মুশফিক
এনবিএস ওয়েবডেস্ক :

‘এ’ দলের হয়ে দুইটি ওয়ানডে খেলবেন মুশফিক

বাংলাদেশের ব্যাটিং স্তম্ভ তিনি। ২২ গজে তার ব্যাটে সব সময়ই রানের ফোয়ারা। তার নিবেদন, তাড়না দেখে মুগ্ধ হন সবাই। সাম্প্রতিক সময়ে নিজের ছায়া হয়ে আছেন। মুখে নেই চিরচেনা হাসি। হাস্যোজ্জ্বল মুখটা অমলিন। কারণ, তার ব্যাটে নেই রান। সবশেষ নিউ জিল্যান্ড সিরিজে দলে ফিরেছিলেন। কিন্তু পাঁচ ম্যাচে করেন মাত্র ৩৯ রান। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজের এমন পারফরম্যান্স মেনে নিতে পারছেন না কোনোভাবেই। এজন্য নিজেকে ঝালিয়ে নিতে অনুশীলনে নামতে চান শিগগিরই। সঙ্গে ম্যাচ পরিস্থিতিতে অনুশীলনের সিদ্ধান্ত নিয়েছেন।

বাংলাদেশ ‘এ’ দলের হয়ে বিসিবি এইচপি (হাই পারফরম্যান্স) স্কোয়াডের বিপক্ষে দুইটি ওয়ানডে ম্যাচ খেলবেন মুশফিক। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ম্যাচ পরিস্থিতিতে নিজেকে ঝালিয়ে নিতে এই দুইটি ম্যাচ খেলার সিদ্ধান্ত নিয়েছেন। ক্রিকেট পরিচালনা বিভাগে ম্যাচ খেলার আবেদন করে সবুজ সংকেতও পেয়েছেন। ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘এ দলের ম্যাচ হবে চট্টগ্রামে। মুশফিক খেলার আগ্রহ দেখিয়েছে। আমরা তাকে খেলতে বলেছি। ম্যাচ অনুশীলনের ব্যাপার আছে। সে হয়তো নিজ থেকে অনুভব করছে যে ম্যাচ খেললে আত্মবিশ্বাস বাড়বে। আমরা তার সিদ্ধান্তকে সমর্থন করি।’

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী ৩০ সেপ্টেম্বর ও ২ অক্টোবর বাংলাদেশ ‘এ’ দল ও এইচপির প্রথম দুই ওয়ানডে অনুষ্ঠিত হবে। তৃতীয় ওয়ানডে হবে ৪ অক্টোবর। সেদিনই বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে ওমান যাওয়ার সূচি রয়েছে। বাংলাদেশ ‘এ’ দল আজ চট্টগ্রামে পৌঁছেছে। এইচপি দল আগের থেকেই রয়েছে সেখানে। দুই দল দুইটি চারদিনের ম্যাচ ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে বন্দরনগরীতে। সবগুলি ম্যাচ হবে জৈব সুরক্ষা বলয়ে। 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *