ঢাকা, সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৬ অপরাহ্ন
কাশ্মীরে নিহত পুলিশ অফিসারকে চিরবিদায় জানাতে ভেঙে পড়ল গোটা গ্রাম
এনবিএস ওয়েবডেস্ক :

কাশ্মীরে নিহত পুলিশ অফিসারকে চিরবিদায় জানাতে ভেঙে পড়ল গোটা গ্রাম

  হামলাকারীর বুলেটে (terrorist bullet) রবিবার প্রাণ হারানো তরুণ পুলিশ  অফিসারের (police officer) শেষকৃত্যে (funeral) হাজার হাজার মানুষের ঢল শ্রীনগরে। কুপওয়ারার কালমুনা গ্রামের ছেলে, নিহত পুলিশ অফিসার আরশাদ আহমেদ মিরকে চিরবিদায় জানাতে কাতারে কাতারে মানুষ জড়ো হন।

গ্রামের বাড়িতে দেহ পৌঁছতেই  সেখান তিল ধারনের স্থান ছিল না। ২৫ বছর বয়সি অফিসার শ্রীনগরের উপকণ্ঠে খানিয়ারে স্বাস্থ্যকেন্দ্রে মেডিকেল চেকআপের জন্য এক ধৃত ব্যক্তিকে নিয়ে আসেন। তখনই পিছন থেকে পয়েন্ট ব্ল্যাক রেঞ্জে তাঁকে গুলি করে সম্ভবতঃ জঙ্গি, ঘটনাস্থলের ভিডিও ফুটেজে দেখা গিয়েছে। সেখানেই মৃত্যু হয় আরশাদের। হামলাকারীকে চিহ্নিত করা হয়েছে বলে খবর।

কাশ্মীর পুলিশের ডিজি দিলবাগ সিং বলেছেন, এক সাহসী তরুণ অফিসারকে হারালাম আমরা। তাঁকে এক অভিযুক্তের মেডিকেল চেকআপের ব্যাপারে হাসপাতালে পাঠানো হয়েছিল। তিনি বেরিয়ে আসছিলেন। তখনই গুলি চালানো হয় তাঁর ওপর। আক্রমণকারীর সাজা হবে। তাঁর মাথায় তিনটি গুলি লাগে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি।

গত বছর সাব ইন্সপেক্টর পদে নিযুক্ত হন তিনি। এক বছরের প্রশিক্ষণ শেষে গত কয়েক মাস হল তিনি খানিয়ার থানায় কাজ করছিলেন। ভিডিওতে  দেখা গিয়েছে, হামলাকারী গুলি চালিয়েই পালায়। এক ব্যক্তি তাকে তাড়া করে। তবে লুটিয়ে পড়া পুলিশ অফিসারকে সাহায্য করতে সে দৌড়ে ফিরে আসে। আরশাদকে হাসপাতালে পাঠানো হলে মৃত অবস্থায় আনা হয়েছে বলে জানান ডাক্তাররা।খবর দ্য ওয়ালের  /এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *