ঢাকা, সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৯ অপরাহ্ন
গয়নার লোভেই খুন দিদিকে, দেখে ফেলায় খুন ভাগ্নেকেও, পর্নশ্রী জোড়াখুনে ধৃত ২ মাসতুতো ভাই
এনবিএস ওয়েবডেস্ক :

গয়নার লোভেই খুন দিদিকে, দেখে ফেলায় খুন ভাগ্নেকেও, পর্নশ্রী জোড়াখুনে ধৃত ২ মাসতুতো ভাই

আততায়ী পরিচিত কেউ, প্রথম থেকেই পুলিশের (Kolkata Police) এই সন্দেহ ছিল। রবিবার পর্নশ্রীর (Parnashree) মা ছেলে খুনের ঘটনায় মৃতার দুই মাসতুতো ভাইকে গ্রেফতার করল মহেশতলা থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃতরা জেরায় খুনের ঘটনা স্বীকার করে নিয়েছে। ধৃতরা সঞ্জয় ও সঞ্জীব দাস।


গত সোমবার বেহালার পর্ণশ্রীর আবাসনে মা ও ছেলের গলাকাটা মৃতদেহ উদ্ধার হয়। তদন্তে নেমে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ মহেশতলা থানার বাসিন্দা দুই ভাইকে গ্রেফতার করল।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, টাকার জন্যই খুন। রবিবার কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (ক্রাইম) মুরলীধর শর্মা জানান, দিদির সোনার গয়নার উপর নজর ছিল ধৃত সন্দীপ ও সঞ্জয় দাসের। মাকে খুন করার ঘটনা দেখে ফেলেছিল ছেলে। তাই তাকেও খুন করে সন্দীপ ও সঞ্জয়।


ধৃত ৩২ বছরের সন্দীপ ও ৪৪ বছরের সঞ্জয় দাস মহেশতলা থানা এলাকার ঘোষপাড়া শ্যামপুরের বাসিন্দা। সোমবার দুপুর সাড়ে ১২টা নাগাদ পর্ণশ্রীর আবাসনে পৌঁছয় দুই ভাই। তখন অনলাইনে স্কুলের ক্লাস করছিল গৃহকর্ত্রীর ছেলে ও তাঁদের ভাগ্নে। সেই সুযোগে দিদিকে খুনের মতলব ছিল সঞ্জয় ও সন্দীপের। কিন্তু কোনও ভাবে মাকে খুনের দৃশ্য দেখে ফেলে ছেলে। প্রমাণ লোপাট করতে তখন ছেলেকেও খুন করে সঞ্জয় ও সন্দীপ দাস। জেরায় অপরাধ স্বীকার করেছে ধৃতরা।খবর দ্য ওয়ালের  /এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *