ঢাকা, সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৫০ অপরাহ্ন
ত্রিপুরায় অভিষেক ও তৃণমূলকে ভয় পাচ্ছে বিজেপি : কুণাল ঘোষ
এনবিএস ওয়েবডেস্ক :

ত্রিপুরায় অভিষেক ও তৃণমূলকে ভয় পাচ্ছে বিজেপি : কুণাল ঘোষ

ভারতের পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ও দলীয় মুখপাত্র কুণাল ঘোষ বলেছেন, ত্রিপুরায় অভিষেক ও তৃনমূলকে ভয় পাচ্ছে বিজেপি। বিজেপিশাসিত ত্রিপুরায় তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রস্তাবিত পদযাত্রার অনুমতি না দেওয়া প্রসঙ্গে তিনি আজ (সোমবার) গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ওই মন্তব্য করেন।

ত্রিপুরায় আগামী ১৫ সেপ্টেম্বর তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এমপি’র প্রস্তাবিত পদযাত্রার অনুমতি দেয়নি ত্রিপুরা পুলিশ। সোমবার ত্রিপুরা পুলিশ এ কথা জানিয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেসকে।

দলীয় সূত্রে প্রকাশ, ১৫ সেপ্টেম্বর দুপুর ২টায় রবীন্দ্রভবন থেকে চৌমোহনী পর্যন্ত পদযাত্রা কর্মসূচি ছিল অভিষেক  বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু ওই দিন ওই রুটে অন্য   রাজনৈতিক দলের কর্মসূচি রয়েছে বলে জানিয়েছে পুলিশ। ওই কর্মসূচিতে আগেই অনুমতি দেওয়া ছিল বলেও পুলিশ জানিয়েছে। 

এ প্রসঙ্গে আজ তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘অভিষেককে ভয় পেয়ে ১৫ সেপ্টেম্বর পদযাত্রা ঠেকাতে মরিয়া বিজেপি। পুলিশ জানিয়েছে ওইদিন ওই রুটেই অন্য দল কর্মসূচি করবে। এখন শুনলাম ১৪/১৫ সেপ্টেম্বর  বিএমএসকে দিয়ে রেল ধর্মঘট করাচ্ছে বিজেপি ধর্মনগরে। যেখান থেকে ট্রেন ছাড়ে। বিজেপি ভয় পেয়েছে।’   

তৃণমূল নেতা কুণাল ঘোষ আরও বলেন, ‘এটা হচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলকে ভয় পাচ্ছে বিজেপি। তাই  ছলেবলে, কৌশলে, ব্যাকডেটে অন্যদলের নামে জায়গায়  অনুমোদন দেখিয়ে পদযাত্রা আটকানোর চেষ্টা করছে। তারা বুঝতে পারছে, গোটা ত্রিপুরা বুঝতে পারছে যে অভিষেক বন্দ্যোপাধ্যায়য়ের পদযাত্রাকে ঘিরে যে উদ্দীপনা তৈরি হয়েছে সেটা দেখে বিজেপি ভয় পাচ্ছে। কী আশ্চর্য! এসডিপিও (মহকুমা পুলিশ কর্মকর্তা) লিখছেন, ওইদিন, ওই সময়ে ওই  একই রুটে অন্য একটি দলকে অনুমতি দেওয়া রয়েছে তাই আমরা আপনাদের অনুমতি দিতে পারছি না। এটা প্রমাণ করে যে তৃণমূল কংগ্রেস ত্রিপুরায় শক্তিশালী হয়ে উঠেছে, প্রকৃত বিরোধীদল হয়ে উঠেছে। পদযাত্রা জনসমুদ্রের চেহারা নেবে সেজন্য অভিষেক বন্দোপাধ্যায়কে বিজেপি ভয় পাচ্ছে।’ ‘আমরা সমস্ত দিক খতিয়ে দেখছি। পরবর্তীতে কী পদক্ষেপ গ্রহণ করা হবে তা জানানো হবে’ বলেও তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ মন্তব্য করেন। খবর পার্সটুডে/এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *