ঢাকা, সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৫১ অপরাহ্ন
এবার হায়দরাবাদে ৬ বছরের মেয়েকে ধর্ষণ, খুন
এনবিএস ওয়েবডেস্ক :


এবার হায়দরাবাদে ৬ বছরের মেয়েকে ধর্ষণ, খুন

 মুম্বইয়ের সাকিনাকায় মহিলাকে ধর্ষণ,  যৌনাঙ্গে রড ঢুকিয়ে বীভত্স  অত্যাচার করে খুনের পর থেমে নেই নারী নিগ্রহ (vilolence against women)। শিশুকন্যা, নাবালিকা, যুবতী, প্রৌঢ়া-বৃদ্ধা, যৌন নির্যাতন থেকে রেহাই পাচ্ছে না কেউ। মুম্বইয়ের ঘটনার সঙ্গে ২০১২র নির্ভয়াকাণ্ডের তুলনা করা হচ্ছে। এবার ৬ বছরের বালিকাকে (girl) ধর্ষণ (rape and murder) করে খুনের অভিযোগ হায়দরাবাদের সাইদাবাদের ৩০ বছরের এক যুবকের বিরুদ্ধে। মামলা রুজু করে তদন্ত করছে পুলিশ।


মেয়েটির পরিবার, প্রতিবেশীরা জানাচ্ছেন, ৯ সেপ্টেম্বর সকাল থেকে খোঁজ  পাওয়া যাচ্ছিল না মেয়েটির। পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করা হয়। ১০ সেপ্টেম্বর ভোরে প্রতিবেশী জনৈক রাজুর বাড়িতে মেয়েটির দেহ পাওয়া যায়। রাজু পলাতক। তবে পরে তাকে তার গ্রামের বাড়ি  থেকে গ্রেফতার করে পুলিশ। রাজুই মেয়েটিকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের পর খুন করেছে বলে প্রতিবেশী ও তার পরিবারের সদস্যদের  দাবি। সিঙ্গেরেনি কলোনির লোকজন ঘটনার নিন্দা করে রাস্তা অবরোধ  করে পুলিশের কুশপুতুল দাহ করেন।


এ ঘটনায় রাজ্য়ের পুর  প্রশাসন ও নগরোন্নয়নমন্ত্রী কে টি রামা রাও ট্যুইট করে তীব্র ক্ষোভ প্রকাশ করে লেখেন, নির্যাতনকারী কয়েক ঘন্টার মধ্যে ধরা পড়েছে বটে,  তবে স্বরাষ্ট্রমন্ত্রী, তেলঙ্গানার ডিজিপিকে বলব,  দ্রুত ন্যয়বিচার মিলবে,এটা সুনিশ্চিত করতে হবে। খবর দ্য ওয়ালের/এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *