ঢাকা, সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৪ অপরাহ্ন
এলজেপি সাংসদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মামলা করল দিল্লি পুলিশ
এনবিএস ওয়েবডেস্ক :

এলজেপি সাংসদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মামলা করল দিল্লি পুলিশ

তিন মাস আগে লোক জনশক্তি পার্টির সাংসদ প্রিন্স রাজের (Prince Raj) বিরুদ্ধে অভিযোগ করেন এক মহিলা। সেই অভিযোগের ভিত্তিতে এমপি-র বিরুদ্ধে ধর্ষণ, অপরাধমূলক ষড়যন্ত্র ও প্রমাণ লোপের অভিযোগে এফআইআর করল দিল্লির কনট প্লেস থানার পুলিশ। এফআইআরে নাম আছে এলজেপির শীর্ষ নেতা চিরাগ পাসোয়ানেরও। অভিযোগ, তিনি প্রিন্সের বিরুদ্ধে মামলার তদন্তে দেরি করিয়ে দিতে চেয়েছিলেন।


গত জুন মাসে চিরাগের বিরুদ্ধে বিদ্রোহ করেছেন প্রিন্স। তিনি নিজে ১০ ফেব্রুয়ারি অভিযোগকারিণীর বিরুদ্ধে এফআইআর করেছিলেন। তাঁর অভিযোগ, ওই মহিলা অনেকের কাছে তোলা নিয়েছেন। প্রিন্স জানান, তিনি পুলিশের কাছে সংশ্লিষ্ট প্রমাণও দিয়েছেন। তখনই তিনি বলেন, আমি শুনেছি, ওই মহিলা আমার বিরুদ্ধে নানা অভিযোগ করেছেন।

গত ১৭ জুন প্রিন্স টুইট করে বলেন, “আমি প্রতিটি অভিযোগ অস্বীকার করছি। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। পেশাগতভাবে আমাকে শেষ করে দেওয়ার চেষ্টা হচ্ছে। আমার সম্মান নষ্ট করারও চেষ্টা হচ্ছে।”


অভিযোগকারিণীর হয়ে মামলা লড়ছেন অ্যাডভোকেট সুদেশ কুমারী জেথওয়া। তিনি বলেন, আমরা মে মাসে দিল্লি পুলিশের কাছে অভিযোগ করেছিলাম। জুলাই মাসে আমরা আদালতের শরণাপন্ন হই। আদালত পুলিশকে নির্দেশ দেয়, প্রিন্স ও তাঁর খুড়তুতো ভাই চিরাগের বিরুদ্ধে এফআইআর করতে হবে।

অভিযোগকারিণীও একসময় এলজেপি-র সদস্য ছিলেন। তাঁর অভিযোগ, গত বছর দলীয় কার্যালয়ে প্রথমবার তাঁর সঙ্গে প্রিন্সের দেখা হয়। তাঁর কথায়, একবার আমি তাঁর টেবিল থেকে জলের বোতল তুলে নিয়ে জল খেতে চেষ্টা করি। প্রিন্স আমাকে ওই বোতলের জল খেতে বারণ করেন। তিনি ড্রয়ারের ভেতর থেকে অন্য একটি বোতল বার করেন। সেই বোতল থেকে জল গ্লাসে ঢেলে আমাকে খেতে দেন। জল খেয়ে আমি অজ্ঞান হয়ে যাই।

জ্ঞান ফিরে পাওয়ার পরে তিনি প্রিন্সের কাছে জানতে চান, কী হয়েছিল? তিনি একটি ভিডিও দেখান। অভিযোগ, অজ্ঞান অবস্থার সুযোগ নিয়ে প্রিন্স মহিলার সঙ্গে ‘শারীরিক সম্পর্ক’ করেছিলেন। তারই ভিডিও করা হয়েছিল। যদিও ভিডিওতে প্রিন্সের মুখ স্পষ্ট দেখা যাচ্ছিল না। পরে প্রিন্স ওই মহিলাকে বিয়ের প্রস্তাব দেন। তিনি হুমকি দেন, বিয়ের প্রস্তাবে রাজি না হলে ভিডিওটি অনলাইনে ছড়িয়ে দেবেন।

মহিলার দাবি, তিনি চিরাগ পাসোয়ানকে সব কথা জানিয়েছিলেন। চিরাগ তাঁকে বলেন, পুলিশের কাছে অভিযোগ করবেন না। তিনি প্রিন্সকে বলে ব্যাপারটা ‘মিটিয়ে নেবেন’ ​। ​খবর দ্য ওয়ালের/এনবিএস/২০২১/এ

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *