ঢাকা, বুধবার ২৭ অক্টোবর ২০২১, ০৭:০০ অপরাহ্ন
মুজাফফরনগর দাঙ্গায় রাকেশ কোথায় লুকিয়ে ছিলেন? ‘মিম’ নেতা ওয়াকারের প্রশ্ন
এনবিএস ওয়েবডেস্ক :

মুজাফফরনগর দাঙ্গায় রাকেশ কোথায় লুকিয়ে ছিলেন? ‘মিম’ নেতা ওয়াকারের প্রশ্ন

ভারতের মজলিশ-ই-ইত্তেহাদুল মুসলেমিন (মিম) দলের পক্ষ থেকে কৃষক আন্দোলনের নেতা রাকেশ টিকায়েতের সমালোচনা করে বলা হয়েছে, মুজাফফরনগর দাঙ্গার সময়ে রাকেশ টিকায়েত কোথায় লুকিয়ে ছিলেন?

বুধবার ‘মিম’-এর মুখপাত্র সৈয়দ অসিম ওয়াকার ভারতীয় কিষাণ ইউনিয়নের নেতা রাকেশ টিকায়েতের উদ্দেশ্যে ওই প্রশ্ন করেছেন।  

‘মিম’ প্রধান ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসিকে কৃষক নেতা রাকেশ টিকায়েত ‘বিজেপির চাচাজান’ এবং ‘মিম’কে বিজেপি’র বি-টিম বলে মন্তব্য করায় দলটি তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছে।  

‘মিম’-এর মুখপাত্র সৈয়দ অসিম ওয়াকার আজ বলেন, রাকেশ টয়েয়েত কতটা ধর্মনিরপেক্ষ, এটা তিনি এবং তার লোকজন খুব ভালো জানেন। ২০১৭ এবং ২০১৯ সালেরর নির্বাচনে, টিকায়েত বিজেপিকে জেতানোর জন্য কাজ করেছিলেন এবং তাদের জন্য ভোট চেয়েছিলেন। তিনি মুসলমানদের কাঁধে বসে রাজনৈতিক দূরত্ব চাপা দেওয়ার চেষ্টা করছেন।   

সৈয়দ অসিম ওয়াকার আরও বলেন, ‘আজ আপনি মঞ্চে উঠে জাটদের পক্ষ থেকে ‘আল্লাহ আকবর’ স্লোগান তুলছেন, কিন্তু যখন মুজাফফরনগর দাঙ্গা হয়েছিল,  যাতে মুসলিমদের গণহত্যা হয়েছিলে, সেই সময়ে আপনি কোথায়  লুকিয়ে বসেছিলেন? সে সময়ে আপনার লোকেরা হর-হর এবং জয় শ্রী  স্লোগান তুলে মুসলিমদের গণহত্যা করছিল। তখন আপনি কোনও বিবৃতি দেননি, কোনো শান্তির আবেদন করেননি। কিন্তু আজ আপনি আমাদের বিজেপির ‘বি’ এবং ‘সি’-টিম বলে বাগাড়ম্বর করছেন।’

মঙ্গলবার বাগপতে এক সভায় কৃষক নেতা রাকেশ টিকায়েত বলেছিলেন,  বিজেপির চাচাজান আসাদউদ্দিন ওয়াইসি উত্তর প্রদেশে প্রবেশ করেছেন। ওয়াইসি বিজেপির বিরুদ্ধে কথা বললেও তার বিরুদ্ধে একটি মামলাও করা হবে না। এরপরেই মিমের পক্ষ থেকে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করা হয়েছে।

গত ৫ সেপ্টেম্বর মুজাফফরনগর মহাপঞ্চায়েতের সময় রাকেশ টিকায়েত সভা মঞ্চ থেকে হিন্দু-মুসলিম ঐক্যের কথা বলেছিলেন এবং বিজেপিকে পরাজিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে বলেছিলেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *