ঢাকা, বুধবার ২৭ অক্টোবর ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন
মোদীর জন্মদিনে অভিনব উদ্যোগ, সাতসকালে রাজভবনে গাছ পুঁতলেন ধনকর
এনবিএস ওয়েবডেস্ক :

মোদীর জন্মদিনে অভিনব উদ্যোগ, সাতসকালে রাজভবনে গাছ পুঁতলেন ধনকর

দেশের প্রধানমন্ত্রী (PM Narendra Modi) ৭১ বছরে পা দিলেন। দিনটিকে স্মরণীয় করে রাখতে উদ্যোগ নিলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকর (Jagdeep Dhankhar)। রাজভবনে শুভদিনের সকাল সকাল ৭১টি গাছ পুঁতলেন (Tree Plantation) তিনি। সঙ্গ দিলেন স্ত্রী সুদেশ ধনকরও।


শুক্রবার সাতসকালে একটি টুইট করেছেন রাজ্যপাল। তিনি লিখেছেন, আজ সকালে কলকাতার রাজভবনে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকর এবং শ্রীমতী সুদেশ ধনকর একটি বৃক্ষরোপণ কর্মসূচীর আয়োজন করেছিলেন। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনটিকে স্মরণীয় করে রাখতে এই উদ্যোগ। এছাড়া এতে পরিবেশ সচেতনতাও প্রসারিত হবে।

এদিন সকালে রাজভবনের বৃক্ষরোপণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন এসিএস সুনীল গুপ্তও। ভোর ৫টা ৪০ মিনিট নাগাদ এই কর্মসূচী পালন করা হয়। রাজভবনের বাগানে গাছ লাগান রাজ্যপাল এবং তাঁর স্ত্রী। গাছে জল দিতেও দেখা যায় তাঁদের।

প্রধানমন্ত্রীর ৭১তম জন্মদিন উদযাপনে নানা উদ্যোগ নেওয়া হচ্ছে বাংলা বিজেপির তরফেও। সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন প্রায় ২০ দিন অর্থাৎ পৌনে এক মাস ধরে রাজ্যের বিভিন্ন জায়গায় জন্মদিন পালন করা হবে। এই উপলক্ষে নানা কর্মসূচীও নেবে রাজ্য বিজেপি।খবর দ্য ওয়ালের/এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *