ঢাকা, সোমবার ১৮ অক্টোবর ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন
২ ঘন্টা গলা পেঁচিয়ে থেকে শিশুকন্যাকে ছোবল গোখরোর, তারপর?
এনবিএস ওয়েবডেস্ক :

২ ঘন্টা গলা পেঁচিয়ে থেকে শিশুকন্যাকে ছোবল গোখরোর, তারপর?

 প্রায় ২ ঘন্টা গলায় জড়িয়ে ছিল গোখরো (cobra)। সাক্ষাত্ মৃত্যুদূত। কিন্তু তার ছোবল (bite)খেয়েও শেষ পর্যন্ত প্রাণে বেঁচে গেল ৭ বছরের মেয়েটি (girl)। মহারাষ্ট্রের (maharshtra) নাগপুরের বোরখেদি গ্রামে প্রবল  চাঞ্চল্য  ছড়িয়েছে এ ঘটনায়। 


দিনকয়েক আগে রাতে পরী নামে মেয়েটির মায়ের নজরে আসে, মেয়ের গলায় পেঁচিয়ে রয়েছে এক গোখরো। তবে ঘাবড়ে গেলেও তিনি মেয়েকে ভয় পেতে নিষেধ করেন, বলেন, চুপচাপ পড়ে থাকতে। পরীর বাবা অবশ্য স্থির থাকতে না পেরে প্রতিবেশীদের ডাকেন। তাঁরা খবর পাঠিয়ে ডেকে আনেন সাপ ধরার একটি লোককে। মেয়েটি চুপচাপ থাকায় এতক্ষণ গোখরোও শান্ত হয়েই ছিল। কিন্তু লোকটি এসে হাত দিতেই ফুঁসে উঠে মেয়েটির ডান হাতের কনুইয়ে ছোবল মারে গোখরো।  তারপর কোথায় হারিয়ে যায় গোখরো। আর তার দেখা মেলেনি।

পরীর হাত ফুলে ওঠে গোখরোর কামড়ে। তাকে স্থানীয়   হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা প্রথমেই বোঝার চেষ্টা করেন, বিষাক্ত সাপের কামড় কিনা। গোখরোর কামড় সম্পর্কে নিশ্চিত হওয়ার পর তাঁরা বিষ নামানোর ওষুধ দেন। ওষুধে সাড়া মেলে। মেয়েটি বিপন্মুক্ত, সুস্থ হয়ে উঠছে বলে জানিয়েছেন ডাক্তাররা।খবর দ্য ওয়ালের/এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *