ঢাকা, শুক্রবার ২২ অক্টোবর ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন
রায়গঞ্জে ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত ৬ পরিযায়ী শ্রমিক, কাদা থেকে টেনে বের করা হচ্ছে দেহ
এনবিএস ওয়েবডেস্ক :

রায়গঞ্জে ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত ৬ পরিযায়ী শ্রমিক, কাদা থেকে টেনে বের করা হচ্ছে দেহ

গভীর রাতে নয়ানজুলিতে উল্টে গেল বাস। মৃত্যু হয়েছে ছ’জন পরিযায়ী শ্রমিকের। জখম অনেক। বুধবার রাতে এই ভয়াবহ দুর্ঘটনা (Road Accident) ঘটেছে রায়গঞ্জে (Raiganj)। ঘটনাস্থলে পৌঁছেছে রায়গঞ্জ থানার পুলিশ। জানা গেছে, অর্ধেকটা জলে ডুবে গেছে বাস। কাদা-পাঁক থেকে টেনে বের করা হচ্ছে মৃতদেহ। উদ্ধারকাজে হাত লাগিয়েছেন স্থানীয়রাও।


ইটাহার থেকে লখনৌয়ের দিকে যাচ্ছিল বাসটি। রাজমিস্ত্রির কাজ করতে আসা পরিযায়ী শ্রমিকরাই ছিলেন বাসে। প্রায় একশো জনের কাছাকাছি যাত্রী ছিল বলে খবর। মহিলা ও শিশুরাও ছিলেন। বাস যাত্রীরা বলছেন, চালকের অবস্থা ঠিক ছিল না বলে আগেই সন্দেহ হয়েছিল। বারে বারেই নিয়ন্ত্রণ হারাচ্ছিল বাস। গভীর রাতে রূপাহারের কাছে এসে ফের বাসটা নিয়ন্ত্রণ হারায়। হুড়মুড়িয়ে গিয়ে পড়ে নয়ানজুলিতে।

স্থানীয়রা বলছেন, বহু মানুষের আর্ত চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে দেখে ভয়ঙ্কর ঘটনা। বাসটি অর্ধেকের বেশি জলে ডুবে আছে। জানলা দিয়ে বেরিয়ে রয়েছে অনেকের মাথা। বাসের ভেতর থেকে মহিলাদের আর্তনাদ, শিশুদের কান্না ভেসে আসছে। সঙ্গে সঙ্গেই উদ্ধারকাজে হাত লাগান স্থানীয়রা। খবর যায় পুলিশে।


৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। এলাকাবাসীরা বলছেন, এখানে রাস্তা নির্মাণের কাজ হচ্ছে। বহুদিন ধরেই রাস্তা গর্ত, খানা-খন্দে ভর্তি। আগেও দুর্ঘটনা ঘটেছে। বৃষ্টির রাতে এই গর্তে পড়েই চালক নিয়ন্ত্রণ হারান বলে মনে করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, এখনও অবধি ৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। কাদায় অনেক দেহ আটকে রয়েছে। সেগুলো বের করা হচ্ছে। জখমদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর দ্য ওয়ালের /২০২১/এনবিএস/একে ।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *