ঢাকা, শুক্রবার ২২ অক্টোবর ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন
১৫ বছরের মেয়েকে লাগাতার গণধর্ষণ ৯ মাস ধরে! মুম্বইয়ে ধৃত ২ নাবালক-সহ ২৪ জন
এনবিএস ওয়েবডেস্ক :

১৫ বছরের মেয়েকে লাগাতার গণধর্ষণ ৯ মাস ধরে! মুম্বইয়ে ধৃত ২ নাবালক-সহ ২৪ জন

১৫ বছরের কিশোরীকে একটানা ৯ মাস ধরে বারবার গণধর্ষণের (gangrape) অভিযোগ উঠল ৩৩ জনের বিরুদ্ধে! মুম্বইয়ের এই ঘটনার কথা সামনে আসতেই শিউরে উঠেছেন সকলে। ঘটনায় ২৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আটক করা হয়েছে ২ নাবালিকাকেও।


পুলিশ জানিয়েছে, নির্যাতিতার বয়ান অনুযায়ী এ বছরের জানুয়ারি মাসে প্রথমবার ধর্ষিত হয় সে। তারই পরিচিত এক ‘বন্ধু’ এই কাণ্ড ঘটায়। শুধু তাই নয়, ধর্ষণ করার সময়ে ঘটনাটির ভিডিও রেকর্ডও করে নেয় সে।  সেই ভিডিওটিকে অস্ত্র করেই বারবার মেয়েটিকে ব্ল্যাকমেল করতে থাকে ওই যুবক, সঙ্গে চলতে থাকে ধর্ষণও।

এখানেও শেষ নয়। অভিযুক্ত যুবক ওই ভিডিও আরও কয়েকজনকে দেখায় বলে অভিযোগ। তার পরে তারাও কিশোরীকে ব্ল্যাকমেল করতে শুরু করে এবং তারাও শুরু করা ধর্ষণ। পুলিশ জানিয়েছে, গত ৯ মাসে একাধিক বার, নানা জায়গায় নিয়ে গিয়ে মেয়েটিকে ধর্ষণ করে ওই যুবকরা। কিশোরী ৩৩ জনের কথা জানিয়েছে পুলিশকে। ডোম্বিভলি, বাদলাপুর, মুরবাদ, রাবালে-সহ একাধিক স্থানে নির্যাতিতাকে ধর্ষণ করা হয়।


শেষমেশষ পুলিশের কাছে গিয়ে সব কথা খুলে বলে কিশোরী। নির্যাতিতার বয়ান রেকর্ড করে তদন্ত শুরু করে পুলিশ। ধরাও পড়ে ২৪ জন। দায়ের হয়েছে পকসো আইনে মামলা। সকলেই কিশোরীর পরিচিত বলেই জানিয়েছে পুলিশ। মেয়েটিকে আপাতত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুমেবইয়ের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষ প্রতিবাদ-বিক্ষোভ শুরু করেছেন অভিযুক্তদের শাস্তি চেয়ে। চিঠি লেখা হয়েছে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকেও। ধৃত ও অভিযুক্তদের মধ্যে বেশ কয়েক জন আবার শিবসেনার কর্মী-সমর্থক বলেও পরিচিত বলে জানিয়েছে পুলিশ। খবর দ্য ওয়ালের /এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *