ঢাকা, শুক্রবার ২২ অক্টোবর ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন
ভারতের কনসার্ট কাঁপাতে আসছেন ইয়োহানি, বলিউডেও হাতেখড়ি হবে কি
এনবিএস ওয়েবডেস্ক :

ভারতের কনসার্ট কাঁপাতে আসছেন ইয়োহানি, বলিউডেও হাতেখড়ি হবে কি

তাঁর গানের তালে তালে নেচে উঠেছে অন্ডাল থেকে আমেরিকা। ‘মানিকে মাগে হিথে’ (manike mage hithe) গেয়ে শ্রীলঙ্কার (Sri Lanka) ইউটিউব তারকা ইয়োহানির (Yohani) জনপ্রিয়তা এখন তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় তিনিই নতুন সেন্সেশন। আর সেই ইউটিউব কাঁপানো ইয়োহানি ডি’সিলভা আসছেন ভারতে (India)।


ইয়োহানি এক সাক্ষাৎকারে জানিয়েছেন বলিউডে কাজ করতে চান তিনি। তার জন্য মুখিয়ে আছেন। বলিউডের গান তাঁর খুব পছন্দের, জানিয়েছেন তিনি। আর সবচেয়ে পছন্দের সুরকার এ আর রহমান। ভারতে এসে এই এ আর রহমানের সঙ্গেই কাজ করতে চান ইয়োহানি।


চলতি মাসের শেষেই ইয়োহানির কনসার্ট হবে ভারতে। তাঁকে গাইতে দেখা যাবে গুরুগ্রাম আর হায়দরাবাদে। ৩০ সেপ্টেম্বর গুরুগ্রামে ইয়োহানির কনসার্টের দিন ঠিক হয়েছে। হায়দরাবাদে তিনি গাইবেন ৩ অক্টোবর। ভারতের এই কনসার্ট নিয়েই এখন উত্তেজিত ইয়োহানি। জানিয়েছেন, ভারত থেকে যে ভালবাসা তিনি পেয়েছেন তার তুলনা হয় না। এমনকি বলিউডের বাঘা বাঘা তারকারাও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইয়োহানির সুপারহিট গান ‘মানিকে মাগে হিথে’।

আপাতত ভারতে শুধু কনসার্ট করতেই আসছেন ইয়োহানি। তবে আগামী দিনে বলিউডেও যে তাঁকে গান গাইতে দেখা যাবে না, তা কিন্তু জোর দিয়ে বলা যাচ্ছে না। খবর দ্য ওয়ালের /এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *