ঢাকা, বুধবার ২৭ অক্টোবর ২০২১, ১০:০১ অপরাহ্ন
কংগ্রেস, সিপিএমকে কেন ডাকে না ইডি, সিবিআই? প্রশ্ন মমতার
এনবিএস ওয়েবডেস্ক :

কংগ্রেস, সিপিএমকে কেন ডাকে না ইডি, সিবিআই? প্রশ্ন মমতার

শুক্রবার ফের একবার কেন্দ্রীয় এজেন্সির বিরুদ্ধে সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। শুধু সরব হওয়া নয়। সিপিএম ও কংগ্রেসের সর্বোচ্চ স্তরকে টেনে যে ভাবে আক্রমণ শানালেন তাতে মনে হতে পারে, এই দুই বিরোধী দলকে মোদী সরকারের এজেন্সি ইচ্ছে করে হাত দিচ্ছে না।


মমতা বলেন, “সিপিএম তো এত বছর রাজনীতি করেছে, অত্যাচার করেছে, কই ওদের তো সিবিআই ডাকছে না। কংগ্রেসের কাউকে ডাকছে? হ্যাঁ, চিদম্বরমকে হাত দিয়েছিল, কিন্তু মেন লোকটাকে ধরেছে? আর আমাদের সবাইকে ডাকছে। সৌগত রায়, পার্থ চট্টোপাধ্যায়, বাড়ির কাজের লোক—কাউকে বাদ দিচ্ছে না। এজেন্সি লাগিয়ে দিচ্ছে। আমরাই সবচেয়ে সৎ, নির্ভীক, আর আমাদের সবাইকে ডাকছে।”

বিজেপির বিরুদ্ধে কেন্দ্রীয় এজেন্সিকে ব্যবহার করার অভিযোগ মমতার নতুন নয়। বিধানসভা ভোটের প্রচারেও এ কথা একাধিকবার বলেছেন তৃণমূলনেত্রী। ভোটের পর থেকে একাধিক কেসে একাধিক নেতামন্ত্রীকে ডাকাডাকি করেছে সিবিআই-ইডি।


শুক্রবার কংগ্রেসের মেন লোককে ধরছে না বলে মমতা যে মন্তব্য করেছেন, তাতে অনেকেই মনে করছেন দিদি আসলে সনিয়া গান্ধী, রাহুল গান্ধীর কথা বোঝাতে চেয়েছেন। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, বিরোধী ঐক্য যখন দানা বাঁধছে তখন কংগ্রেসকে আক্রমণ করে মমতা বন্দ্যোপাধ্যায় কী প্রমাণ করতে চাইছেন, তিনি বিজেপির সুপারি নিয়েছেন?

সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, সিপিএমকে সিবিআই কেন দিদিমণির সিআইডি-ও গায়ে হাত দিতে পারবে না। চেষ্টা তো কম করেনি। কিন্তু দু’পয়সার দুর্নীতি প্রমাণ করতে পারেনি। এখন এসব হচ্ছে আর্তনাদ। খবর পার্সটুডে/এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *