ঢাকা, বুধবার ২৭ অক্টোবর ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন
মাস্ক পরুন, সুস্থ থাকুন, অন্যকে মাস্ক পরিধানে উৎসাহিত করুন
এনবিএস ওয়েবডেস্ক :

মাস্ক পরুন, সুস্থ থাকুন, অন্যকে মাস্ক পরিধানে উৎসাহিত করুন

করোনা প্রতিরোধে “শহীদ রাসেল ব্রিগেড” এর নিয়মিত কর্মসূচির অংশ হিসাবে আজ বিকাল সাড়ে ৪টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বর থেকে শুরু করে জাতীয় যাদুঘর, শাহবাগ পর্যন্ত পথসভা, প্রচারাভিযান ও বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর সাধারণ সম্পাদক কমরেড কিশোর রায়, মোঃ তৌহিদ, মুর্শিদা আখতার নাহার, কাজী মাহমুদুল হক সেনা, আল আমিন মাহাদি, নাহার আক্তার, অধ্যাপক সুমন কুমার সরকার, রাজন চৌধুরী সহ পার্টির ঢাকা মহানগর ও শহীদ রাসেল ব্রিগেডের নেতৃবৃন্দ।

পথসভায় বক্তারা বলেন, দ্রুততম সময়ের দেশের সকল মানুষকে টিকার আওতায় আনা প্রয়োজন, এছাড়া  জেলা-উপজেলার সরকারি হাসপাতালসমূহে পর্যাপ্ত আইসিইউ ও অক্সিজেনের ব্যবস্থা নিশ্চিত করা, সংক্রমণ নিয়ন্ত্রণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা অত্যন্ত জরুরি। এজন্য করোনা অতিমারি প্রতিরোধে মাস্ক পরিধান ও ঘন ঘন হাত ধোয়ার অভ্যাস বজায় রাখা। প্রতিদিন ঘর থেকে বের হওয়ার আগেই প্রত্যেককে মাস্ক পরিধান করা, চলাচলের সময় শারীরিক দূরত্ব বজায় রাখা। এতে সংক্রমণ কমে যাবে। শীতের সময় সংক্রমণ আবার বাড়তে পারে। এজন্য আগাম সতর্কতা অবলম্বনে নেতৃবৃন্দ ঢাকা মহানগরবাসিকে আহবান জানান।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *