ঢাকা, বুধবার ২৭ অক্টোবর ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন
শত্রুর ষড়যন্ত্র নস্যাৎ করে দাও
এনবিএস ওয়েবডেস্ক :

শত্রুর ষড়যন্ত্র নস্যাৎ করে দাও

ইসলামি প্রজাতন্ত্র ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী শত্রুর সমস্ত ষড়যন্ত্র নস্যাৎ করে দিতে ছাত্রদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, শত্রুরা ইরানের জনগণের বিরুদ্ধে যে মিথ্যা প্রচারণা চালাচ্ছে তার স্বরূপ উন্মোচন ও ষড়যন্ত্র নস্যাৎ করার মাধ্যমে ছাত্রদেরকে প্রকৃত সত্য তুলে ধরতে হবে।

তিনি ছাত্রদেরকে জাতির আশা-আকাঙ্ক্ষা এবং হৃদয়ের ফসল হিসেবে উল্লেখ করেন। মহানবী (সা) এর প্রিয় নাতি হযরত ইমাম হোসাইন (আ) এর শাহাদাতের চেহলাম বার্ষিকী বা আরবাইন উপলক্ষে তেহরানে একদল বিশ্ববিদ্যালয় ছাত্রের উদ্দেশ্যে দেয়া ভাষণে সর্বোচ্চ নেতা এসব কথা বলেন। ভিডিও লিংকের মাধ্যমে তিনি ছাত্রদের উদ্দেশ্যে ভাষণ দেন।

সর্বোচ্চ নেতা বলেন, “আশুরার যেদিন হযরত ইমাম হোসাইন শাহাদাত বরণ করেন সেদিন তার সংগ্রাম এবং আত্মত্যাগের ঘটনা সর্বোচ্চ পর্যায়ে পৌঁছেছিল। এরপরে ৪০ দিন সময়কালে যে সংগ্রাম হয়েছে তার মাধ্যমে সত্য উন্মোচিত হয়েছে যা ইমাম হোসাইনের পুত্র, কন্যা এবং অন্যরা করেছিলেন। এর মাধ্যমে কারবালা আমাদের মাঝে জীবন্ত রয়েছে।”

সর্বোচ্চ নেতা সাইবার স্পেস এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের নেটওয়ার্কের সুযোগের কথা উল্লেখ করেন যা ব্যবহার করে অস্পষ্টতা দূর করা এবং অপপ্রচারণার জবাব দেয়া সম্ভব।

সর্বোচ্চ নেতা বলেন, ইমাম হোসাইনের শাহাদাতের পথ হচ্ছে বরকতময় এবং সুমধুর পথ যা নিশ্চিতভাবে ইতিবাচক ফলাফল এবং সফলতা আনবে। এই পথে উৎসাহিত হয়ে এবং জ্ঞানের আলোয় আলোকিত হয়ে তোমরা ছাত্ররা দেশকে শারীরিক ও আধ্যাত্মিক কল্যাণের পথে পরিচালিত করতে সক্ষম হবে।খবর পার্সটুডে/এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *