ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ০৮:০৭ অপরাহ্ন
ওয়ালটন হোম-কিচেন অ্যাপ্লায়েন্সের পুরস্কার পেলেন ১৮ কর্মকর্তা
এনবিএস ওয়েবডেস্ক :

ওয়ালটন হোম-কিচেন অ্যাপ্লায়েন্সের পুরস্কার পেলেন ১৮ কর্মকর্তা

ইনভেনটরি ব্যবস্থাপনা ও বিক্রয় বৃদ্ধিতে অবদান রাখায় ১৮ কর্মকর্তাকে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করেছে সুপারব্র্যান্ড ওয়ালটন। হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স বিক্রিতে ব্যাপক সাফল্য দেখাচ্ছে ওয়ালটন। গত বছরের অক্টোবর থেকে চলতি বছরের সেপ্টেম্বর পর্যন্ত প্রতিষ্ঠানটির সেলস গ্রোথ ছিল ৪৮ শতাংশ। এ উপলক্ষে সম্প্রতি কেক কেটে সেলস অ্যাচিভমেন্ট উদযাপন করেছে প্রতিষ্ঠানটি।

সোমবার (১১ অক্টোবর, ২০২১) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে ‘সেলস অ্যাচিভমেন্ট অ‌্যান্ড বিজনেস প্ল্যানিং প্রোগ্রাম ২০২১-২২’ শীর্ষক এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় পণ্য বিপণনে বিশেষ অবদান রাখায় সেলস বিভাগের কর্মকর্তাদের পুরস্কৃত করেন ওয়ালটনের কর্মকর্তারা।

যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, ওয়ালটন প্লাজা ট্রেডস-এর চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টরস এস এম জাহিদ হাসান ও এমদাদুল করিম, হোম অ‌্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্স ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের হেড অব সেলস কামাল হোসাইন, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর রেজাউল ইসলাম, কিচেন অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড ম্যানেজার ফজলে রাব্বি এবং ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেনের ব্র্যান্ড ম্যানেজার মোহাম্মদ পারভেজ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ভিশন গো-গ্লোবাল লক্ষ্য বাস্তবায়নে কাজ করছে ওয়ালটন। ২০৩০ সালের মধ্যে বিশ্বের শীর্ষ পাঁচটি ব্র্যান্ডের তালিকায় স্থান করে নিতে চায় ওয়ালটন। এই লক্ষ্য অর্জনে সেলস টিম প্রধান ভূমিকা পালন করছে। আগামী বছরের জন্য ১০০ শতাংশ সেলস গ্রোথের টার্গেট নিয়েছে ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স বিভাগ।

জানা গেছে, বাজারে ওয়ালটন হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সের চাহিদা বেড়েছে কয়েকগুণ। আশাতীতভাবে বেড়েছে সেলস গ্রোথ। কর্তৃপক্ষ আশাবাদি ওয়ালটনের অন্যান্য পণ্যের মতো হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স শিগগিরই বাজারে শীর্ষস্থান দখল করবে।

বিক্রয় সাফল্যে ‘আউটস্ট্যান্ডিং পারফর্মার’ হিসেবে পুরস্কৃত হয়েছেন নয় কর্মকর্তা। তারা হলেন রানা আহমেদ, মো. আলম, সুমন হোসাইন, আবুল কালাম, এনামুল হক, মশিউর রহমান, ইয়াসির আরাফাত, মিনারুল হোসাইন, উত্তম কুমার পাল। এছাড়া জাকির হোসাইন, নাজমুস সাকিব ও দিপু কুমার রায় পেয়েছেন ‘অলরাউন্ড পারফর্মার’ অ্যাওয়ার্ড। ওয়ালটনের লজিস্টিক টিমকে দেওয়া হয়েছে ‘বেস্ট অ্যাওয়ার্ড ফর সেলস সাপোর্ট’ পুরস্কার।

অনুষ্ঠানে ‘বেস্ট রেজিওনাল সেলস ম্যানেজার’ হিসেবে পুরস্কৃত হয়েছেন ফিরোজ কবির ও এনামুল হক এবং সাইদুল ইসলাম গ্রহণ করেন ‘বেস্ট ন্যাশনাল সেলস ম্যানেজার’ পুরস্কার।  অন্যদিকে ‘সেলস গেম চেঞ্জার’ ও ‘সেলস মাস্টারমাইন্ড’ হিসেবে পুরস্কৃত হয়েছেন যথাক্রমে লুৎফুল কবির মুন্না এবং মাশরুর হাসান।

বর্তমানে প্রায় একশ মডেলের হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস বাজারজাত করছে ওয়ালটন। এর মধ্যে রয়েছে- গ্যাস স্টোভ, রাইস কুকার, ওয়াশিং মেশিন, ব্লেন্ডার ও জুসার, মাইক্রোওয়েভ ওভেন, ইন্ডাকশন কুকার, এয়ার কুলার, এয়ার ফ্রায়ার, ক্লথ ড্রায়ার, ইস্ত্রি, ইলেকট্রিক কেটলি, প্রেসার কুকার, রিচার্জেবল ল্যাম্প ও টর্চ, রুম হিটার, সেলাই মেশিন, ভোল্টেজ স্ট্যাবিলাইজার এবং আইপিএস, ওয়াটার পিউরিফায়ার, ওয়েট মেশিন, রিচার্জেবল ফ্যান, দেয়াল ফ্যান, সিলিং ফ্যান, রিচার্জেবল ব্যাটারি ইত্যাদি। এছাড়া প্রোডাক্ট লাইনে যুক্ত হওয়ার অপেক্ষায় রয়েছে আরও নতুন নতুন পণ্য।

সারা দেশে ৭৬টি সার্ভিস পয়েন্টের পাশাপাশি ওয়ালটন হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সের গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা দিতে রয়েছে আলাদা সার্ভিস স্টেশন। এসব সার্ভিস সেন্টারে কাজ করছেন কয়েক হাজার সার্ভিস এক্সপার্ট।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *